Asianet News BanglaAsianet News Bangla

'দিন ঠিক করা আছে প্রধানমন্ত্রী মোদীর', চিন-পাকিস্তানের বিরুদ্ধে ভারত কবে যাবে যুদ্ধে

চিনের সঙ্গে কবে যুদ্ধে যাবে ভারত

পাকিস্তানের সঙ্গে কবে লাগবে সরাসরি সংঘর্ষ

দিনক্ষণ ঠিক করা আছে প্রধানমন্ত্রী মোদীর

দাবি উত্তরপ্রদেশের বিজেপি প্রধানের

 

PM Modi decided the dates for war on China and Pakistan claims UP BJP Chief ALB
Author
Kolkata, First Published Oct 26, 2020, 3:48 PM IST

পাকিস্তান ও চিনের সঙ্গে কবে যুদ্ধে যাবে ভারত? ইতিমধ্যেই তার দিনক্ষণ ঠিক করে ফেলেছেন প্রধানমন্ত্রী মোদী। বিতর্কিত দাবি করলেন উত্তরপ্রদেশের বিজেপি প্রধান স্বতন্ত্রদেব সিং। প্রকৃত নিয়ন্ত্রণ নিয়ন্ত্রণ রেখা বা এলএসি বরাবর  ভারত ও চিনের মধ্যে উত্তেজনা এখনও কমেনি। দুই পক্ষে চলছে একের পর এক আলোচনা। তার মধ্যেই বিজেপি নেতার এই চমকপ্রদ দাবি ঘিরে নয়া বিতর্ক তৈরি হল।

সোশ্যাল মিডিয়ায় স্বতন্ত্রদেবের একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে উত্তরপ্রদেশের বিজেপি সভাপতিকে বলতে শোনা যাচ্ছে ৩৭০ ধারা বাতিল করা এমনকী রাম মন্দির কবে থেকে নির্মাণ করা হবে তার সিদ্ধান্ত অনেক আগে থেকেই নিয়েছিল মোদী সরকার। সেইরকমই পাকিস্তান ও চিনের সঙ্গে যুদ্ধের তারিখও ঠিক করে রেখেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। জানা গিয়েছে উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক সঞ্জয় যাদব-এর বাড়িতে এক সমাবেশে, স্বতন্ত্রদেবের ওই ভিডিওটি তোলা হয়েছে।

PM Modi decided the dates for war on China and Pakistan claims UP BJP Chief ALB

তবে, উত্তরপ্রদেশের বিজেপি প্রধান এই গুরুতর আন্তর্জাতিক বিষয় নিয়ে বিতর্কিত মন্তব্য করেই থামেননি। কংগ্রেস, সমাজবাদী পার্টি ও বহুজন সমাজবাদী পার্টির মতো স্বীকৃত রাজনৈতিক দলগুলিকে তিনি সন্ত্রাসবাদী গোষ্ঠী হিসাবে চিহ্নিত করেছেন। তিনি প্রশ্ন তোলেন কেন কেউ তাদের ভোট দেয়? স্বতন্ত্রদেব আরও বলেন, নরেন্দ্র মোদী নেতৃত্বাধীন সরকার পরিবার ও সম্প্রদায়ের উর্ধ্বে উঠে, শ্রীকৃষ্ণ ও ভগবান রামের পথে চলেছে। এই সরকার কখনই দেশ ও দরীদ্রদের অসম্মান করে না।

Follow Us:
Download App:
  • android
  • ios