Asianet News BanglaAsianet News Bangla

দুই মহিলার ওপর দিয়ে চলে গেল পুলিশের গাড়ি, গ্রেফতার পুলিশ ইন্সপেক্টর

পুলিশ আধিকারিকদের গাড়ি দুই মহিলার ওপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় একজনের।

Police vehicle runs over two women in Jalandhar, one killed on spot, protests grip area bpsb
Author
Kolkata, First Published Oct 18, 2021, 4:58 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সোমবার পঞ্জাবের জলন্ধরে (Jalandhar) পুলিশ আধিকারিকদের গাড়ি (police officer’s vehicle) দুই মহিলার(two women) ওপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় একজনের। অপরজন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর শারীরিক পরিস্থিতি অত্যন্ত গুরুতর বলে জানা গিয়েছে। এই ঘটনার প্রতিবাদ (protests) শুরু হয়। নিহতদের পরিবার বিচার (justice) চেয়ে হাইওয়ে অবরোধ (blocked the highway) করে।

জলন্ধর-ফাগওয়ারা জাতীয় সড়কের ধানোওয়ালির কাছে দ্রুতগতির পুলিশের গাড়ি দুই যুবতীকে পিষ্ট করে পালিয়ে যায় বলে খবর স্থানীয় সূত্রে। দুই মহিলা রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন, যখন পুলিশের গাড়ি তাদের উপর দিয়ে পালিয়ে যায়। তাদের মধ্যে একজন ঘটনাস্থলেই মারা যান, অন্যজনকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং বর্তমানে চিকিৎসা চলছে।

Police vehicle runs over two women in Jalandhar, one killed on spot, protests grip area bpsb

মৃত মহিলার নাম নবজোত কৌর, জলন্ধরের ধানোওয়ালির বাসিন্দা। সে একটি গাড়ির শোরুমে কাজ করত এবং সোমবার সকালে সে তার বন্ধুর সাথে হাইওয়ে পার হচ্ছিল তখন দ্রুতগামী গাড়ি তাদের ধাক্কা মারে। ঘটনাস্থলেই মারা যান নভজোত। মৃতার পরিবার জাতীয় সড়ক অবরোধ করে। ফলে এলাকায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়। বিক্ষোভকারীদের ঘটনাস্থল থেকে সরানোর জন্য পুলিশ চেষ্টা চালায়। 

এদিকে, ঘটনাস্থলে পৌঁছে এসিপি বলবিন্দর ইকবাল সিং কাহলো জানান, যে তিনি সিসিটিভি ফুটেজ পেয়েছেন যা দুর্ঘটনার সময়ের তথ্য তুলে ধরছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এদিকে ইতিমধ্যেই পাঞ্জাব পুলিশের ইন্সপেক্টর অমৃত পাল সিং গাড়িটি চালাচ্ছিলেন বলে জানা গিয়েছে  তাকে গ্রেফতার করা হয়েছে। গাড়িটি হোশিয়ারপুর এলাকার বলে খবর। 

Follow Us:
Download App:
  • android
  • ios