অনেকেই বলেন আইপিএল যেন এক জুয়া খেলা। তার ফাঁদে সর্বস্ব খোয়ানো মানুষের সংখ্যা নেহাত কম নয়। এবার আইপিএলের নেশায় সর্বস্বান্ত হয়ে বাবাকে খুন করল ছেলে, সঙ্গ দিল খুন হওয়া বৃদ্ধের নাতিও।
এক সর্বভারতীয় গণমাধ্যমের মতে,  হরিয়ানার মধ্যবয়স্ক লোক আইপিএলের নেশায় সর্বস্ব খুঁইয়ে ৩০ লক্ষ টাকা ধার চায় তার বাবা, এক সম্ভ্রান্ত আসবাব বিক্রেতার কাছে। ওই ব্যবসায়ী টাকা দিতে অস্বীকার করলে তাঁকে ওই আসবাবের দোকানেই হত্যা করে তাঁর ছেলে গত ১০ মে।

এই ঘটনার বীভৎসতায় স্তম্ভিত হয়ে হরিয়ানার রোহটাক এলাকার মানুষ বেশ কয়েক দিন সমস্ত দোকানপাট বন্ধ রাখেন। সর্বভারতীয় গণমাধ্যমের মতে, জুয়াখেলার ধার মেটানোর টাকা দিতে নারাজ এক ব্যবসায়ীকে খুন করে গুণধর ছেলে। তাঁর দেহটি দেহটি রাতের অন্ধকারে একটি চিনিকলের পেছনে ফেলে এসেছিল এই গুণধর ছেলে, সঙ্গী হয়েছিল তার সন্তান। তারপর  নিজে বাবার নামে থানায় নিখোঁজ ডায়েরি করে সে। কেউ ঘুনাক্ষরেও টের পাইনি এই কাজটি সে নিজেই করেছে। 

পুলিশের সন্দেহ তৈরি হয় যখন সে বাবার দেহটি খোঁজার জন্য পুলিশকে নিজেই ওই চিনিকলের কাছে নিয়ে যায়। এরপরে জেরার মুখে পুলিশের কাছে সে স্বীকার করে নেয়, বাবাকে সে নিজেই হত্যা করেছে। পুলিশ এই বাবা-ছেলেকে খুন ও পুলিশকে বিভ্রান্ত করার অভিযোগে গ্রেফতার করেছে।

এবছর আইপিএল শুরু হয়েছিল গত ২৩ মার্চ এবং শেষ হয় মে মাসের ১২ তারিখ হায়দরাবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে। আইপিএল এর ১২ তম সংস্করণটির শেষ ম্যাচে চেন্নাই সুপার কিং এর বিরুদ্ধে জয়লাভ করে মুম্বাই ইন্ডিয়ান্স।