মামলার রায় নিয়ে সকালেই অসন্তোষ প্রকাশ করেছিলেন মুসলিম পার্সোনাল ল' বের্ডোর কর্তারা। এবার একই সুর শোনা গেল এআইএমআইএম-এর প্রধান তথা হায়দরাবাদের সাংসদ আসাউদ্দিন ওয়াইসির গলায়। অযোধ্য়া মামলার রায় নিয়ে তিনি বলেন, সুপ্রিম কোর্ট সবার ওপরে হতে পারে, কিন্তু সুপ্রিম কোর্টই সবকিছু নয়। 

উত্তরপ্রদেশে ৫ একর জমি কেনার ক্ষমতা মুসলিমদের রয়েছে। তিনি নিজে হায়দরাবাদের রাস্তায় কভিক্ষা করলেও মসজিদের জমি কেনার টাকা তুলতে পারবেন। কিন্তু বিষয়টা ৫ একর জমি পাওয়ার  নয়,বিষয়টা সত্য়ের। এদিন সুপ্রিম  কোর্টের রায়ে যা চোখে পড়েনি। এটা প্রমাণের ওপর বিশ্বাসের জয়। শনিবার অযোধ্যা মামলার রায় বেরোনোর পর এই কথা বলেন মিম  সাংসদ। তিনি বলেন, এই রায়ের পর আরএসএস নেতৃত্ব আরও অক্সিজেন পেয়ে গেল। আগামী দিনে আরএসএস-এর ঘোষিত সিদ্ধান্তের দিকে এগোবে মোদী ব্রিগেড। হিন্দু রাষ্ট্রের দিকে এগোচ্ছে দেশ। 

এদিন হায়দরাবাদের সাংসদ বলেন, অযোধ্য়া নিয়ে সুপ্রিম কোর্টের রায় খুশি নন তাঁরা। তবে এটা পুরোপুরি তাঁর ব্যক্তিগত মত। এই বিষয়ে মুসলিম পার্সোনাল ল' বোর্ড কী ভাবছে তা জানেন না তিনি। পাশাপাশি ওয়াইসি বলেন,সুপ্রিম কোর্ট সুপ্রিম কোর্ট হতে পারে, তবে তা কখনোই শিরোধার্য নয়। খোদ এই কথা বলেছিলেন সুপ্রিম কোর্টের প্রাক্তন বিচরপতি জেএস ভার্মা।