ফের উত্তপ্ত জম্মু ও কাশ্মীররে বিস্তীর্ণ অঞ্চল। জম্মু ও কাশ্মীরের সোপিয়ানে সন্ত্রাসবাদী ও সেনা জওয়ানদের মধ্যে চলতে থাকে গুলির লড়াইয়ে। আর এই গোলাগুলিতে মারাত্মকভাবে জখম হয়েছেন দু'জন সেনা জওয়ান। যখম হওয়া দুই জওয়ানের মধ্যে একজনের মৃত্যু হয়েছে বলে খবর। 

শুক্রবার সকালে সোপিয়ানের পান্ডোসান গ্রামে জঙ্গি ও সেনাবাহিনীর মধ্যে শুরু হয় গুলির লড়াই। গুলি এবং পাল্টা গুলির আঘাতে উত্তপ্ত হয়ে ওঠে উপত্যকার পরিবেশ। আর ঠিক তখনই সন্ত্রাসবাদীদের ছোঁড়া গুলির আঘাতে গুরুতরভাবে আহত হন দু'জন সেনা জওয়ান। তাঁদের মধ্যেই একজনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। আহত জওয়ানকে অবিলম্বে চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে খবর।

পুলিশ সূত্রে খবর, এদিন ৩৪ আরআর, এসওজি এবং সিআরপিএফ-এর একটি যৌথ দল এদিন তল্লাশি অভিযানে নামে। তাঁদের কাছে খবর ছিল পান্ডোসান গ্রামে সন্ত্রাসবাদীদের উপস্থিতি রয়েছে। সেইমতোই তল্লাশি অভিযানে নামোন তাঁরা। আর তারপরই ঘটে যায় এই ঘটনা। 

নিরাপত্তা বাহিনী সেই অঞ্চলটি ঘিরে রেখেছে বলে জানা গিয়েছে, পাশাপাশি সন্ত্রাসবাদীদের বিরুদ্ধেও লড়াই চলছে বলে জানা গিয়েছে। মাত্র দু'দিন আগে অর্থাৎ ৩১ জুলাই তারিখে গুরেজ সেক্টরের কানঝালওয়ান গ্রামে সন্ত্রাসবাদী এবং নিরাপত্তা বাহিনীর গুলির লড়াইয়ে প্রাণ গিয়েছে দু'জন জঙ্গির।