করোনায় আক্রান্ত আরও এক কেন্দ্রিয় মন্ত্রী। সম্প্রতি কোভিড ১৯ পজিটিভ হয়েছেন মহিলা ও শিশু বিকাশ মন্ত্রী স্মৃতি ইরানি। বেশ কিছুদিন ধরেই শরীরে ছিল উপসর্গ। তা লক্ষ্য করেই করোনা টেস্ট করিয়ে ছিলেন স্মৃতি ইরানি। সেই করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ হওয়ার পরই তিনিন তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। পাশাপাশি অনুরোধ জানান, যে বিগত কয়েকদিনে তাঁর সংস্পর্শে যাঁরা এসেছেন, তাঁরা যেন সাবধানে থাকেন। 

কেন্দ্রী মন্ত্রী, ফলে ব্যস্ততা তুঙ্গে। নিত্য দিন হাজার একটা মিটিং বৈঠক লেগেই থাকে। ফলে কয়েকদিনের মধ্যে অনেকের সঙ্গেই দেখা করেছেন তিনি। তবে বর্তমানে রয়েছে কোয়ারেন্টাইনে। এই খবর পাওয়ার পরই উদ্বেগ প্রকাশ করেন, তাঁর বন্ধু একতা কাপুর। এক সময় এই জুটিই ছিল বিনোদন জগতের হিট জুটি। তুলসির পরিচয়ই পরিচিতি লাভ করেছিলেন স্মৃতি। তখন থেকেই একতার সঙ্গে সম্পর্কে ঘনিষ্ট হয়ে ওঠে। 

 

 

একতা কাপুর খবর পেয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দ্রুত আরোগ্য কামনা করেন। লেখেন, তিনি যেন দ্রুত স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারেন। তবে বর্তমানে ভালো আছেন স্মৃৃতি ইরানি। এছাড়াও ইতিমধ্যেই করোনায় আক্রান্ত হয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী সভার একাধিক মন্ত্রী। অমিত শাহ থেকে শুরু করে ধর্মেন্দ্র প্রধান, নিতিন গদকরি প্রল্লাদ সিং পার্টেল প্রমুখেরা।