'টিকটক'-এর দৌলতে আজকাল কত কীই না দেখা যায়। সাধারণভাবে হেয়ার স্টাইলিস্ট-দের কাঁচি দিয়ে চুল কাটতে দেখা যায়। আজকাল অনেক জায়গাতেই ক্লিপ ব্যবহার করা হচ্ছে। কিন্তু, আগুন দিয়ে চুল কাটা (নাকি পোড়ানো) এমনটা সচরাচর দেখা যায় না। তাও দেখা গেল। এমনই এক ঘটনার ভিডিও প্রথমে পোস্ট করা হয়েছিল টিকটকে। সেখানে ঝড় তুলে ভিডিওটি আপাতত এসে পৌঁছেছে অন্যান্য সোশ্যাল মিডিয়াতেও।

ভিডিওটি দেখা যাচ্ছে এক ব্যক্তি চেয়ারে বসে আছেন। তাঁর কাঁধের চারপাশে দিয়ে তোয়ালে জড়ানো। চুল জেল জাতীয় পণ্য দিয়ে পিছনের দিকে টান টান করে আচরানো। এরপরই হেয়ারস্টাইলিস্টের খেলা শুরু হয়। কাঁচি বা ক্লিপের বদলে তিনি একটি লাইটার দিয়ে ওই ব্যক্তির চুল আগুনে পুড়িয়ে দিতে থাকেন। তারপরে ফের দুটি চিরুনি দিয়ে দ্রুত আচরে নিয়ে ফের আগুন। এই পুরো সময়ে ওই ব্যক্তি শান্ত হয়ে বসে থাকেন।

ভিডিওটি ঠিক কোথাকার তা স্পষ্টভাবে না জানা গেলেও কমেন্ট বিভাগে কেউ কেউ দাবি করেছেন এটি ভারতেরই কোনও জায়গা। ভিডিওটি-তে পাওয়া গাড়ির হর্ন শুনে নাকি বোঝা যাচ্ছে জায়গাটি ভারত। তবে হেয়ারস্টাইলিংয়ের জন্য আগুন ব্যবহার করতে এর আগেও দেখা গিয়েছিল। সেই ভিডিওটি অবশ্য ছিল পাকিস্তানের। সেখানকার এক হেয়ারস্টাইলিস্ট তার গ্রাহকদের উপর একই কৌশল ব্যবহার করতে দেখা গিয়েছিল।