Asianet News BanglaAsianet News Bangla

Viral News: একেই বোধহয় বলে পোষ্য প্রেম, সারমেয়র জন্য মাত্র ২ঘণ্টায় খরচ লক্ষাধিক টাকা

মুম্বই থেকে চেন্নাই পৌঁছাতে বিমানে লাগে মাত্র ২ ঘণ্টা। এই দুঘণ্টার জন্য মালিক প্রিয় পোষ্যের জন্য খরচ করেছিল আড়াই লক্ষ টাকা।

viral news dog owner books air India flights entire business class cabin for their pet bsm
Author
Kolkata, First Published Sep 19, 2021, 11:38 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শুনলে অবাক হয়ে যাবেন আপনিও। এক সারমের মালিক তাদের প্রিয় পোষ্যটির জন্য এয়ার ইন্ডিয়ার একটি সম্পূর্ণ বিজনেস ক্লাস কেবিন বুক করে রেখেছিল। বুধবার সকালে কুকুরটি এয়ার ইন্ডিয়ার AI-671 এই বিমানে চড়ে মুম্বই থেকে চেন্নাই রওনা দিয়েছিল। 

মুম্বই থেকে চেন্নাই পৌঁছাতে বিমানে লাগে মাত্র ২ ঘণ্টা। এই দুঘণ্টার জন্য মালিক প্রিয় পোষ্যের জন্য খরচ করেছিল আড়াই লক্ষ টাকা। মুম্বই থেকে চেন্নাই বিমানে বিজনেস ক্লাস আসনের ভাড়া ২০ হাজার টাকা। তবে এটাই প্রথম নয়। এর আগেই সারমেয়টি এয়ার ইন্ডিয়া ফ্লাইটে চড়ছে। আর বিজনেস ক্লাসেই চ়ড়েই সে এক জায়গা থেকে অন্যত্র গিয়েছিল। কিন্ত এবারই সম্পূর্ণ একা একা একটি গোটা কেবিনে রাজ করতে করতে মুম্বই থেকে চেন্নাই গিয়েছিল। 

এয়ার ইন্ডিয়াই একমাত্র ভারতীয় বিমান সংস্থা যারা কেবিনে গৃহপালিত প্রাণীদের প্রবেশ করতে দেয়। একটি ফ্লাইটে দুটি পোষ্যের একসঙ্গে চড়ার অনুমতি রয়েছে। আর সেই পোষ্যর জন্য একটি আসনও নির্ধারিত থাকে। কেবিনের শেষপ্রান্তে একটি আসনে বসিয়ে রাখা হয়ে পোষ্যকে। কিন্তু এক্ষেত্রে তা হয়নি। গোটা কেবিনই ছিল পোষ্যের দখলে। 

গত বছর জুন- সেপ্টেম্বরে এয়ার ইন্ডিয়া ২ হাজার পোষ্য পরিবহণ করেছিল। ২০১৯ সালে ঘটেছিল অবাক করা একটি ঘটনা। একটি পোষ্য ঘোড়াকে বিমানে চড়িয়েছিল তার মালিক। আমেরিকান এয়ারলাইন্সের একটি বিমান ঘোড়াটি শিকাগো থেকে ওমাহা গিয়েছিল। 

Follow Us:
Download App:
  • android
  • ios