Asianet News Bangla

রাবড়ি দেবীর থালাই পাল্টা বাজালেন অমিত শাহ, সীমান্ত রক্ষা নিয়ে এল বড় দাবি

রবিবার বিহারে ছিল অমিত শাহ-এর ভার্চুয়াল সমাবেশ

সেখানে আরজেডির কটাক্ষ সেই দলকেই ফিরিয়ে দিলেন তিনি

বললেন এই সভা কোভিডের বিরুদ্ধে দেশকে একত্রিত করার জন্য

সীমান্তরক্ষা নিয়ে করলেন বড় দাবি

 

Virtual rally in Bihar, Amit Shah repeats army achievements with a Covid coat
Author
Kolkata, First Published Jun 7, 2020, 6:01 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রবিবার অনলাইন সভার মাধ্যমে বিজেপির বিহারে বিধানসভা নির্বাচনের প্রচার শুরু করে দিলেন অমিত শাহ। করোনাভাইরাস ও লকডাউন যেখানে বিহার ততা দেশের কোটি কোটি গরীব মানুষকে বিপদের মুখে ঠেলে দিয়েছে, সেই সময় এই ভোটের প্রচারে বিরোধিতা করে থালা বাজানোর পথে হেঁটেছিল আরজেডি। প্রাক্তন মুখ্যমন্ত্রী রাবড়ি দেবীর নেতৃত্বে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর থালা বাজানোর আবেদনকে স্পষ্ট ব্যঙ্গ করেছিল লালুর দল। কিন্তু, বক্তৃতায় ঘুরিয়ে রাবড়ি দেবীর থালাই বাজিয়ে দিলেন অমিত শাহ।

এদিন বক্তৃতার শুরুতেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী, প্রাণের ঝুঁকি নিয়ে করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াই করা কোটি কোটি স্বাস্থ্যকর্মী, পুলিশ কর্মী এবং অন্যান্য করোনা যোদ্ধাদের অবদানের কথা বলেন। তারপরেই রাবড়ি দেবী ও আরজেডি নেতা-কর্মীদের থালা বাজানোকে কটাক্ষ করে বলেন, কেউ কেউ থালা বাজিয়ে বিজেপির এদিনের ভার্চুয়াল সমাবেশকে স্বাগত জানিয়েছেন। অবশেষে তাঁরা যে কোভিড-১৯'এর বিরুদ্ধে লড়াকু যোদ্ধাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের জন্য প্রধানমন্ত্রী মোদীর আবেদনে সাড়া দিয়েছেন, তাতে তিনি আনন্দিত বলে জানান অমিত শাহ।

তারপরই তিনি বলেন, এই ভার্চুয়াল সমাবেশটি কোনও নির্বাচনী বা রাজনৈতিক সমাবেশ নয়, এটা কোভিড-১৯ মহামারির বিরুদ্ধে লড়াইয়ে দেশের মানুষকে একত্রিত করার সমাবেশ। তবে তারপরে তিনি ফের সেনার বীরত্বের গুণগানে ফিরে যান। ২০১৯ লোকসভার প্রচার ও পরে দিল্লি নির্বাচনেও যে উরি এবং পুলওয়ামার বদলায় সার্জিক্যাল স্ট্রাইক ও এয়ার স্ট্রাইকের পুরোনো কাসুন্দিই গেয়ে চলেন। সেইসঙ্গে দাবি করেন ভারতের প্রতিরক্ষা নীতি বিশ্বব্যাপী গ্রহণযোগ্যতা অর্জন করেছে। সমগ্র বিশ্ব একমত, মার্কিন যুক্তরাষ্ট্র এবং ইসরাইলের পর এখন সীমান্ত রক্ষা করতে সেরা সক্ষম দেশগুলির তালিকায় তৃতীয় স্থানে রয়েছে ভারতই।

 

Follow Us:
Download App:
  • android
  • ios