করোনা-কালে আর কতকিছুই হবে এই বিশ্বে। একা একা টিকা নিয়ে বিপাকে পড়া এক প্রবীন চিকিৎসকের ভিডিও ভাইরাল হল নেটদুনিয়ায়। ঠিক চিকিৎসকের বললে একটু ভুল হবে। কারণ ভাইরাল হয়েছে তাঁর স্ত্রীর সঙ্গে ফোনালাপ। যেখানে টিকা নেওয়ার জন্য তাঁর স্ত্রী তাঁকে প্রচন্ড বকাঝকা করছেন। যদিও চিকিসক সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে জানিয়েছেন তাঁর স্ত্রীর সঙ্গে তাঁর কথোপোকথন ঘুরে বেড়াচ্ছে নেটদুনিয়ায়। তাতে তিনি খুবএকটা বিড়ম্বনায় পড়ছেন। কিন্তু তাঁর ভালো লাদছে তাঁদের কথায় নেটিজেনরা খুব মজা পেয়েছেন। 
 
কী রয়েছে ভাইরাল ভিডিওতে? 
পদশ্রী সম্মান প্রাপ্ত হৃদরোগ বিশেষজ্ঞ প্রবীণ চিকিৎসক কেকে আগ্ররওয়াল গাড়িতে তাঁর স্ত্রীর ফোনকল রিসিভ করেছিলেন। সেই সময়ই ভিডিওটি শ্যুট করা হয়েছিল। যেখানে তিনি একা  একা টিকা নেওয়ার জন্য তাঁর স্ত্রীর কাছে রীতিমত বকুনি খেয়েছিলেন।  একা একা করোনাভাইরাসের টিকা নেওয়ার জন্য তাঁকে বারবারই তাঁর স্ত্রী দোষারোপ করছিল। একই সঙ্গে তাঁর স্ত্রী তাঁকে বারবার জিজ্ঞাসা করছিলেন কেন চিকিৎসক তাঁর স্ত্রীকে সঙ্গে নিয়ে যাননি। আর উত্তরে কিছুটা বিভ্রান্ত হয়ে চিকিৎসকে বলতে শোনা গেছে, তিনি টিকা নিয়ে খোঁজ খবর নিতে এসেছিলেন। আর তখনই তাঁকে করোনাভাইরাসের টিকা দিয়ে দেওয়া হয়েছিল। পরবর্তীকালে তিনি স্ত্রীকে টিকাকেন্দ্রে নিয়ে আসার প্রতিশ্রুতি দিয়েও রেহাই পাননি। অবশেষে তিনি তাঁর স্ত্রীকে বলেন তিনি একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠনে রয়েছেন। 
  

চিকিৎসক কেকে আগ্ররওয়ালের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রথম শেয়ার করেন এক সাংবাদিক তরুণ শুক্লা। যেখানে তিনি সাবধান করে বলেছেন টিভিতে লাইভ অনুষ্ঠানে থাকার সময় কোনও ফোন না তোলাই শ্রেয়। পোস্টটি রীতিমত জনপ্রিয়তা অর্জন করেছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই ১.৬ লক্ষ মানুষ দেখেছেন। অন্যদিকে প্রবীন চিকিৎসক টিকা নেওয়ার সময় একটি ফেসবুক লাইভও করেছিলেন। পরবর্তীকালে তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ভিডিওটিতে  তাঁর স্বাস্থ্য ও সুরক্ষার জন্য স্ত্রীর উদ্বেগ ছাড়া আর কিছুই প্রকাশ পায়নি। পাশাপাশি তিনি বলেছেন,  তাঁর জন্য এই কঠিন সময় অনেক মানুষই হাসতে পেরেছেন, এটা জেনে তাঁর খুব ভালো লাগছে।