Asianet News BanglaAsianet News Bangla

Akhilesh Yadav in Uttar Pradesh: আক্রান্ত স্ত্রী-মেয়ে, অখিলেশের নেগেটিভ রিপোর্টেই স্বস্তি সপা শিবিরে

এদিকে যাদব পরিবারে করোনা হানার খবরে ভোটের মুখে স্বভাবতই বিষাদের ছায়া নেমে এসেছিল যাদব পরিবারে। যদি অবশেষে অখিলেশের নেগেটিভ রিপোর্টে ফিরেছে স্বস্তি। গত কয়েকদিন ঠাসা রাজনৈতিক কর্মসূচি নিয়ে ব্যস্ত ছিলেন অখিলেশ৷

wife and daughter infected, negative report for Akhilesh Yadav
Author
Uttar Pradesh West, First Published Dec 23, 2021, 5:50 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বছর ঘুরতেই ভোট। আর সেকথা মাথায় রেখেই গত মাস থেকেই জোর কদমে প্রচার শুরু করে দিয়েছিলেন উত্তরপ্রদেশের সমাজবাদী পার্টির(Samajwadi Party of Uttar Pradesh) সভাপতি অখিলেশ যাদব(Akhilesh Yadav)। কিন্তু আচমকাই থমকে গেল প্রচারাভিযান। কারণ যাদব পরিবারে এবার হানা দিয়েছে করোনা ভাইরাস। বুধবার করোনা রিপোর্ট(Corona test report) পজিটিভ এসেছে অখিলেশের স্ত্রী ডিম্পল যাদবের (Dimple Yadav corona positive)৷ আক্রান্ত হয়েছে অখিলেশ-ডিম্পলের মেয়েও৷ তারপরই তড়িঘড়ি করোনা টেস্ট করা হয় অখিলেশ যাদবের। কিন্তু শেষ পাওয়া খবর অনুযায়ী করোনার কবলে পড়েননি উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী(Former Chief Minister of Uttar Pradesh) তথা সপা প্রধান। তাঁর করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে।

প্রসঙ্গত উল্লেখ্য, কয়েকদিন আগেই বিদেশ সফর থেকে লখনউতে ফিরেছিলেন অখিলেশ কন্যা। এরপরই তাঁর শরীরে করোনা উপসর্গ দেখা যায়। বুধবার টুইটারে(Twitter) নিজের করোনা আক্রান্ত হওয়ার তথ্য নিজেই দিয়েছেন ডিম্পল যাদব। করোনা ধরা পড়ার পরই আইসোলেশনে চলে গিয়েছেন তিনি। এরপরেই টুইটারে তিনি লেখেন, “আমি কোভিড পরীক্ষা করেছি, রিপোর্ট পজিটিভ। আমি সম্পূর্ণরূপে টিকা প্রাপ্ত। এখনও কোনো লক্ষণ দেখা যাচ্ছে না। নিজের এবং অন্যদের নিরাপত্তার জন্য, আমি নিজেকে বিচ্ছিন্ন রাখছি। সম্প্রতি যারা আমার সাথে দেখা করেছেন তাদের সকলকে দ্রুত তাদের করোনা পরীক্ষা করাতে অনুরোধ করছি।” এদিকে এই প্রসঙ্গে রাজ্যের ডেপুটি সিএমও ডাঃ মিলিন্দ বর্ধন জানিয়েছেন, যারা ডিম্পল যাদবের সংস্পর্শে এসেছেন তাদের খোঁজ নেওয়া হচ্ছে। তাদেরও করোনা পরীক্ষা করা হবে। পাশাপাশি ডিম্পলের পরিবারের অন্য সদস্যদের করোনা টেস্ট করা হচ্ছে বলে খবর।

আরও পড়ুন- রাজ্য কমিটি থেকে বাদ পড়তেই সায়ন্তনের বাড়িতে একঝাঁক তৃণমূল নেতা, দলবদল নিয়ে বাড়ছে জল্পনা

এদিকে অখিলেশ পরিবারে করোনা হানার খবর শুনে তাঁকে ফোন করেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ(Uttar Pradesh Chief Minister Yogi Adityanath)। যাদবরের পরিবারের সকলের স্বাস্থ্যের ব্যাপারেও খোঁজ খবর নেন। তাদের পরিবারের সকলেরই মঙ্গল কামনা করে তিনি। এদিকে যাদব পরিবারে করোনা হানার খবরে ভোটের মুখে স্বভাবতই বিষাদের ছায়া নেমে এসেছিল যাদব পরিবারে। যদি অবশেষে অখিলেশের নেগেটিভ রিপোর্টে ফিরেছে স্বস্তি।গত কয়েকদিন ঠাসা রাজনৈতিক কর্মসূচি নিয়ে ব্যস্ত ছিলেন অখিলেশ৷ রবিবার তাঁকে দেখা গিয়েছিল লখনউতে৷ কিন্তু স্ত্রী ও মেয়ের রিপোর্ট পজিটিভ আসায় অখিলেশের আগামী কয়েকদিনের কর্মসূচি ভেস্তে যেতে পারে বলে অনুমান করা হচ্ছিল। কিন্তু নেগেটিভ রিপোর্ট আসায় এবার অখিলেশ কী অবস্থান নেন এখন সেটাই দেখার।

Follow Us:
Download App:
  • android
  • ios