উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ 'কানভার যাত্রা'য় ডিজে মিউজিকের ওপর কোনও নিষেধাজ্ঞা আরোপ করেননি। কিন্তু তিনি রাজ্য পুলিশকে নির্দেশ দিয়েছেন ডিজেতে যেন কোনও প্রকার হিন্দি সিনেমার গান বাজানো না হয়, বরং ডিজেতে যাতে কেবল ভজন বাজানো হয় সেই বিষয়ে কড়া নির্দেশ দিলেন যোগী। 

বুধনার লখনউ-এর লোক ভবনে রাজ্য প্রশাসন এবং পুলিশের সঙ্গে একটি বৈঠকে অংশ নিয়েছিলেন যোগী আদিত্যনাথ। প্রশাসনিক কর্তা-ব্যক্তিদের সঙ্গে আলোচনায় যোগী বলেন,'কানভার যাত্রা'য় ডিজে মিউজিক নিষিদ্ধ করা হবে না, তবে এই বিষয়টি অবশ্যই মাথায় রাখতে হবে যে, ডিজে-তে যাতে কোনওরকম হিন্দি সিনেমার গান বাজামো না হয়, সেই বিষয়টি নিশ্চিত করার নির্দেশ দেন। এবং সেইসঙ্গে ডিজেতে যাতে ভজন বাজানো হয় সেই দিকেও নজর দিতে বলা হয়েছে। 

এছাড়াও তিনি আরও বলেন যে, সেইসব ডিজের শব্দ যাতে মাত্রাতিরিক্ত না হয় সেই বিষয়েও কড়া ব্যবস্থা নিতে বলেছেন তিনি। তাছাড়া 'কানভার যাত্রা'য় তীর্থযাত্রীরা খালি পায়ে গঙ্গার জল আনতে যান, সেইজন্য রাস্তাঘাট পরিষ্কার করার বিষয়টির দিকেও বিশেষ করে নজর দিতে বলেন তিনি। পাশাপাশি মন্দির চত্ত্বরও যাতে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা হয় এবং বিদ্যুতের ব্যবস্থা এবং জলেরও যাতে পর্যাপ্ত সরবরাহ থাকে সেই দিকে বিশেষ নজর দেওয়ার কথা বলেন যোগী।