'পুলিশ আধিকারিক বলে কি মজা করার জো নেই', এই ভিডিও প্রসঙ্গে ঠাট্টা করে এখন অনেকেই এমন কথা বলছেন। কিন্তু স্বল্প সময়ের আনন্দ যে জীবনে দুর্যোগ ডেকে আনতে পারে তা বোধ হয় কল্পনাও করতে পারেননি ওই পুলিশ আধিকারিক। যার ফল ভুগতে হচ্ছে এখন। মদ্যপ অবস্থায় নগ্ন হয়ে উদ্দাম নাচ। নাইটক্লাবে তখন সবার এই একদিকেই চোখ। শুধু চোখ নয়, তাদের হাতের মুঠোফোনেও বন্দি হচ্ছে ভিডিও। আর এই ভিডিওটিই ইন্টারনেটে ছড়িয়ে পড়তে সময় লাগল না। ফলস্বরূপ, মাসখানেকের জন্য চাকরি থেকে বরখাস্ত করা হল ওই পুলিশ আধিকারিককে।

ঝড় গেল চলে, বুলবুল এল মায়ের কোলে, এক অসামান্য কাহিনি

১৩ অক্টোবর আরকানসাসের একটি নাইটক্লাবের ঘটনা। সেব্রন হ্যাকেট যে সময় ওই নাইটক্লাবে এই কাণ্ডটি ঘটাচ্ছেন সে সময় তিনি কর্তব্যরত ছিলেন না। ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে, মদ্যপ অবস্থায় নাচছেন ওই পুলিশ আধিকারিক। আর তাকে গোল করে ঘিরে কাণ্ডকারখানা উপভোগ করছেন নাইটক্লাবে উপস্থিত অন্যান্যরা। সেই সঙ্গে চলছে এই মুহূর্ত ক্যামেরাবন্দি করার পালাও। 

জ্যাকলিনের সঙ্গে একই বিছানায় সুশান্ত, শেয়ার করলেন ছবি

অপ্রীতিকর এই পরিস্থিতি সামাল দিতে এক নিরাপত্তারক্ষী বারবার চেষ্টা করলেও বিডিওতে দেখা যাচ্ছে তাকে ধাক্কা দিয়ে সরিয়ে দিচ্ছে ওই পুলিশ আধিকারিক। ঠিক করে টাল সামলাতে না পারলেও তার মধ্যেই মিউজিকের তালে নগ্ননৃত্য জারি রেখেছেন তিনি। তার এই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় হু হু করে ছড়িয়ে পড়তে থাকে। এবং হ্যাকেটকে তিরিশ দিনের জন্য বরখাস্ত করা হয় চাকরি থেকে।

নিঃসঙ্গ মায়ের জন্য জীবনসঙ্গী চাই, ফেসবুকে ভাইরাল ছেলের পোস্ট

জানা যায়, এই ঘটনার জন্য দুঃখপ্রকাশ করে ফেসবুকে নাকি হ্যাকেট লিখেছিলেন, কয়েক সপ্তাহ আগে তিনি একটি বড় ভুল করে ফেলেছিলেন... কিন্তু এই একটা ঘটনা দিয়ে যেন তার বিচার করা না হয়।