সালটা ছিল ২০১৫। রিলিজ হয়েছিল সলমল খানের বজরঙ্গী ভাইজান। দেশের বিদেশে সমস্ত বক্স অফিস রেকর্ড ভেঙে দিয়েছিল এই সিনেমাটি। ৫০০ কোটি টাকার ব্যবসা করেছিল। কিন্তু এখানেই শেষ হয়নি বজরঙ্গী ভাইরজানের বিজয় রথ। 

সিনেমার পরিচালক সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন পাঁচ বছর  পরেও জাপানের সিনেমা হলে চলছে বজরঙ্গী ভাইজান। পাশাপাশি তিনি জানান এই সিনেমাটি তাঁর কাছে বিশেষ গুরুত্বপূর্ণ। গোটা দেশই এই ছবিটির প্রশংসা করেছিল বলেও তিনি জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি তিনি একটি ভিডিও আপলোড করেন। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

5 years later it’s still running in some theatres in Japan 😊🙏🏼 #5YearsOfBajrangiBhaijaan

A post shared by Kabir Khan (@kabirkhankk) on Jul 16, 2020 at 11:39pm PDT


পাঁচ বছর আগে রিলিজ হয়েছিল বজরঙ্গী ভাইজান। শ্যুটিং-এর নানান মুহূর্তও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন পরিচালক। পাশাপাশি তিনি জানান দক্ষিণের এক লেখকের থেকেই গল্পটি নেওয়া হয়েছে। আর সিনেমার পর্দায় সেটি নিখুত করে ফুটিয়ে তোলার জন্য কবীর খান আবারও সলমন খানের প্রশংসা করেন। সিনের পাঁচ বছর পূর্তি উপলক্ষ্যে কবীর খান সলমনের পাশাপাশি করিনা কাপুর, নাওয়াজউদ্দিন সিদ্দিকিকেও বিশেষভাবে ধন্যবাদ জানান। মুন্নির চরিত্রে অভিনয় করার জন্য হর্ষালি মালহোত্রার কথাও বিশেষভাবে উল্লেখ করেন তিনি। 

এর আগে মুম্বইয়ের মারাঠা মন্দিরে টানা দশ বছর চলেছিল শাহরুক খান কাজলের দিলওয়ালে দুলহনিয়া লেজায়েঙ্গে ছবিটি টানা দশ বছর চলেছিল। কিন্তু বিদেশের মাটিতে কোনও ভারতীয় সিনেমা টানা পাঁচ বছর চলেছে কিনা তা নিয়ে রেকর্ড ঘাঁটার কাজ হয়তো শুরু হয়েছে বলিউডে।