প্রতিদিন বিশ্বে ঘটে যায় নানা অদ্ভুত ঘটনা। সাপ নিয়েও মাঝেমধ্যে দেখা যায় বেশ কিছু অবাক করা ভিডিও। সেগুলোর মধ্যে অনেকগুলিই ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। কিন্তু এবার ঘটলো ভয়ঙ্কর এক ঘটনা, ৪ ফুট লম্বা একটি সাপ মুখ থেকে বের করে আনলেন চিকিৎসকরা। এমন দৃশ্য দেখে বাকরুদ্ধ নেটিজেনদের দল।

 

 

সম্প্রতি ৩০ সেকেন্ডের একটি  ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিও-তে দেখা যাচ্ছে, এক নারীকে চেতনাহীন করে তাঁর গলায় ক্লিপ নজেল ঢুকিয়ে  প্রবেশ করানো হয়েছে। এবার সেটিকে ধীরে ধীরে টেনে বের করার পর দেখা গেল, তার আগায় একটি সাপ আটকে রয়েছে। সেটিকে বের করে এনে পাশে রাখা বালতিতে ফেলা হয়। সাপটি বের করে আনার পর সেটি দেখে এক নার্স রীতিমতো ভয় পেয়ে যান।

 

 

জানা গেছে, রাশিয়ায় ক্যাসপিয়ান সাগরের পাশে দাগেস্তান এলাকার এক গ্রামের বাসিন্দা ওই নারী। ঘুমিয়ে থাকা অবস্থায় তার মুখ দিয়ে সাপটি ঢুকে যায়। পরে তিনি অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে পরীক্ষা করে দেখা যায়, তার পেটে কিছু একটি রয়েছে। তবে চিকিৎসকরা প্রথমে নিশ্চিত ছিলেন না, পেটের ভেতরের বস্তুটি একটি সাপ।

 

 

দুবাইয়ের একটি সংবাদ মাধ্যম ‘আল বায়ান নিউজ’এর ট্যুইটার পেজ থেকে এই ভিডিও আপলোড করা হয়। ইতিমধ্যে এই ভিডিওটি বিশ্বজুড়ে দাবানলের মত ভাইরাল হয়েছে।

 

 

এদিকে এই ঘটনা সামনে আসতেই রাশিয়ার ওই  এলাকায় সবাইকে বিশেষ করে শিশু ও বয়স্কদের সতর্ক থাকতে বলা হয়েছে। এমনকি বাড়ির বাইরে না ঘুমতে উপদেশ দিয়েছে প্রশাসন।