বিশ্বের মাটিতে ভারতীয়দের খেতাব জয়ের ঘটনা এই প্রথম নয়। আবারও বিদেশের মাটিতে সেরা হলেন এক ভারতীয় বংশোদ্ভুত। মিস ইউনিভার্স অস্ট্রেলিয়া নির্বাচিত হলেন ভারতীয় বংশোদ্ভুত প্রিয়া সেরাও।

ভারতীয় বংশোদ্ভুত প্রিয়া মধ্যপ্রাচ্যে বসবাস করতেন। পরে অবশ্য তিনি পাকাপাকিভাবে অস্ট্রেলিয়ায় বসবাস শুরু করেন। ২০১৯-এর মিস ইউনিভার্স অস্ট্রেলিয়া প্রতিযোগীতায় অংশ নিয়েছিলেন প্রিয়া। এবারের মিস ইউনিভার্স অস্ট্রেলিয়া প্রতিযোগীতায় যোগ দিয়েছিলেন সমগ্র ওশিয়ানিয়া মহাদেশের ২৬ জন সুন্দরী। সকলকে পিছনে ফেলে মিস ইউনিভার্স অস্ট্রেলিয়ার শিরোপা জেতেন ভারতীয় বংশোদ্ভুত ২৬ বছরের প্রিয়া সেরাও। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Absolutely loved getting to know these two beauties 💁🏻‍♀️💁🏻‍♀️

A post shared by Priya Serrao (@priyaserrao) on Jun 3, 2019 at 2:17am PDT

 

তবে এটাই প্রথমবার নয়, এর আগের বছরে আয়োজিত মিস ইউনিভার্স প্রতিযোগীতায়  অংশ নিয়েছিলেন প্রিয়া। কিন্তু সেইবার জয়ের মুখ দেখেননি তিনি। তবে তাই বলে থেমে যাননি তিনি। বরং তাঁর চেষ্টা জারি ছিল। আর এবার সেই প্রচেষ্টায় সফল হলেন প্রিয়া।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Can’t wait to create some more fun memories when I see these chicas in less than a week (on my birthday 🍰!!)

A post shared by Priya Serrao (@priyaserrao) on Jun 16, 2019 at 2:10am PDT

 

এই তালিকায় দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন অষ্ট্রেলিয়ার বেলা কিসাম্বা ও ভিক্টোরিয়া মারিজানা। জানা গিয়েছে আইন নিয়ে পড়াশোনা করেছেন প্রিয়া। বর্তমানে তিনি  অস্ট্রেলিয়ারই একটি সরকারি দফতরে কর্মরত। ভারতে জন্ম হলেও তাঁর ছোটবেলা কেটেছে মধ্যপ্রাচ্যে। পারিবারিক সূত্রে একাধিক দেশে ঘুরতে হয়েছে তাঁকে। অবশেষে অস্ট্রেলিয়াতেই বসবাস শুরু করেন প্রিয়া। মিস ইউনিভার্স অস্ট্রেলিয়ার খেতাব জেতার পর প্রিয়া জানিয়েছেন, তিনি আগে কোনওদিনও মডেলিং করেননি, তাই তাঁর কাছে এই জয় খানিকটা অপ্রত্যাশিত ছিল।