স্বল্পবসনা লাস্য়ময়ী পামেলা অ্য়ান্ডার্সন সব সময়েই চর্চার বিষয়। জীবনে একের-পর-এক বিয়ে করেছেন আর ভেঙেছেন এই দক্ষ অভিনেত্রী। তবে এবার তিনি চর্চায় এসেছেন অন্য় কারণে। তাঁর প্রাক্তন স্বানী জন পিটার্স দাবি করেছেন, ভালোবেসে নয়, বরং পামেলা তাঁর দুলাখ ডলার ধার শোধ করেতেই বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তাঁকে।

সম্প্রতি পেজ-সিক্সের পক্ষ থেকে জন পিটার্সকে প্রশ্ন করা হয়েছিল পামেলার সঙ্গে তাঁর বারোদিনের দাম্পত্য় নিয়ে। এর প্রেক্ষিতে খুব কৌশলী এক উত্তর দেন পিটার্স। তাঁর কথায়, "পামেলাকে তখন প্রায় দুলাখ ডলার ধার শোধ করতে হত। ওর তখন অন্য় কোনও উপায় ছিল না। আমি ওই টাকা শোধ করে দিই। আর তারই ধনবাদ হিসেবে ওই প্রস্তাব পাই।"

এখানে প্রস্তাব বলতে পিটার্স তাঁকে দেওয়া পামেলার বিয়ের প্রস্তাবকেই বুঝিয়েছেন। আর সেইসঙ্গে তিনি ঘুরপথে বুঝিয়ে দিয়েছেন, টাকার জন্য়ই তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন পামেলা। তাঁর কথায়, "পামেলার প্রস্তাব পেয়ে আমি সবকিছু ছেড়েছুড়ে চলে যাই ওঁর কাছে। এটা আমার কাছে একটা স্বপ্নের মতো ছিল। যদিও তখন আমার সঙ্গে অন্য় একজনের সম্পর্ক ছিল। তাকে ছেড়ে দিয়েই আমি পামেলার কাছে ছুটে যাই।"

তারপর?

পিটার্সের কথায়, "আমার মতো বোকা আর দ্বিতীয় কেউ নেই"।

প্রসঙ্গত, হলিউড অভিনেত্রী পামেলার সঙ্গে বিয়ে হয়েছিল  চলচ্চিত্র প্রযোজক জন পিটার্সের।  তখন পিটার্সের স্বপ্নজুড়ে ছিলেন পামেলা। তাই পামেলার কাছ থেকে বিয়ের প্রস্তাব পেয়ে নিজেকে আর সামলে রাখতে পারেননি এই প্রযোজক।  তবে, পামেলার সেই প্রস্তাব যে ভালবাসার কারণে নয়, বরং নেহাতই অর্থের প্রয়োজনে, তা সরাসরি না-বলেও এদিন স্পষ্ট করে দিলেন পিটার্স।