রাতের বেলায় শিশুর ভিডিও রেকর্ড করছিলেন তাঁর অভিভাবকেরা। শিশুটির চোখ ছিল বন্ধ। তেমনই অবস্থায় ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেন তাঁরা। কিছুক্ষণের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়াতে থাকে বিভিন্ন বার্তা। খুলে শিশুটির মা যা দেখলেন, তা নিজে চোখেই বিশ্বাস করতে পারছিলেন না তিনি। 

 

 

ঘুমন্ত শিশুর চোখ ছিল বন্ধ। সেই মুহুর্তে তোলা ছবি। কিন্তু ছবিতে যা উঠেছে তার হল ভয়াবহ। শিশুর দুটি চোখ থেকে ঠিকরে পড়ছে নীল আলো। দেখে চমকে উঠলেন তাঁর পরিবার। ততক্ষণে সেই ছবি সকলের হাতে হাতে পৌঁচ্ছে গিয়েছে। কমেন্টে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়ার পাতা। এখানেই শেষ নয়, সঙ্গে ভুত বলেই জানিয়েছেন অনেকে। 

ছবিটি পোস্ট করার কিছুক্ষণের মধ্যে আক্ষেপ প্রকাশ করে উত্তর দেন শিশুটির অভিভাবকেরা। জানান এই ধরনের পোস্টের জন্য দুঃখিত। হয়তো কোনও ভূল বশতই এই ধরনের ছবি চলে এসেছে। 

 

 

শিশুটির এই ধরনের পোস্ট দেখা মাত্রই যখন তা ছড়িয়ে পড়তে থাকে, সেই মুহুর্তে পরিস্থিতি সামাল দিতে সোশ্যাল মিডিয়ায় সেই পরিবারের পাশেও এসে দাঁড়ান অনেকেই। তাঁরা লেখেন, এই ছবিটি সরিয়ে বরং একটা ভালো ছবি দিন। যাতে আমরা দেখতে পাই আপনার শিশুটি কতটা সুন্দর ও মিষ্টি। যদিও ছবিটি এই মুহুর্তে এমনভাবে ছড়িয়ে রয়েছে যে তা সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে ফেলা অভিভাবকের পক্ষে সম্ভব হয়নি।