Asianet News BanglaAsianet News Bangla

এযুগের 'কালীদাসের' ভিডিও ভাইরাল, দেখেনিন হাড়হিম করা সেই ছবি

  • গাছের মগডালে বসেই গাছ কাটছেন
  • সেই ছবিই ভাইরাল নেটদুনিয়ায়
  • ছবিটি বহু মানুষই দেখেছেন 
watch viral video a man cut palm tree sitting on it bsm
Author
Kolkata, First Published Sep 28, 2020, 12:14 PM IST

যে গাছের ডালে বসেছিলেন সেই গাছের ডালই নাকি কাটতে গিয়েছিলেন কবি কালীদাস। পুরাকালের সেই গল্প এবার সত্যি হয়ে সামনে এল। তবে তা ভারতে নয়। সুদূর মার্কিন যুক্তরাষ্ট্রে। আর সেই ভিডিওটি মন কেড়েনিল নেটিজেনদের। যেখানে দেখা যাচ্ছে এক ব্যক্তি তাল গাছের মগডালে চড়ে গাছটি কাটছেন। মাটি দাঁড়ানোর পরিবর্তে সেই ব্যক্তি চড়ে বসেছেন। আর সেখানে বসেই জীবনের ঝুঁকি নিয়ে কাটছেন গাছ। 

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মার্কিন বাস্কেটবল খেলোয়ান রেক্স চ্যাপম্যান। ভিডিওটি পোস্ট করার সময় তিনি ক্যাপশনে লিখেছেন কেউ কী এত লম্বা তালগাছ কাটতে দেখেছেন? এরপরই তিনি ভগবানকে স্মরণ করেছেন। ছবিটিতে দেখা যাচ্ছে ব্যক্তি গাছের মগডালে চড়ে বসার পরই গাছটি অনেকটা নুইয়ে পড়েছে। আর  গাছের আগাটি কেটে দেওয়ার পরই গাছটি দুলতে শুরু করে। গাছটি এতজোরে দুলছিল যে সেখানে জীবনের তীব্র ঝুঁকি রয়েছিল ব্যক্তিটির।

 

 

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরই ৩৪ সেকেন্ডের ভিডিওটি মন কেড়ে নিয়েছে নেটিজেনদের। ভিডিওটি দেখেছেন ৬০ লক্ষেরও বেসি মানুষ।  ২০ হাজারেও বেশি বার রিট্যুই করা হয়েছে। ভিডিওটিতে যে গাছ দেখা যাচ্ছে সেটি লসএঞ্জেলাসে রয়েছে। সেখানে প্রায় প্রতিটি ঘরেই এই গাছ দেখা যায়।  এইভাবে গাছ কাটতে গিয়ে অনেকেই পড়ে গিয়ে মারা যান। 
 

 

Follow Us:
Download App:
  • android
  • ios