আইপিএল রাতারাতি বহু অখ্যাত খেলোয়াড়কে তারকা বানিয়ে দিয়েছে। কিন্তু মাঠে না নেমে স্রেফ গ্যালারি থেকে সমর্থনের জোরে সারা ভারতের হার্টথ্রব হয়ে উঠেছেন, এমন নিদর্শন এতদিন ছিল না। কিন্তু আরসিবি বনাম সানরাইজার্স হায়াদরাবাদ ম্যাচে ঠিক এমনটাই ঘটেছে এক আরসিবি ভক্ত তরুণীর সঙ্গে। ওই ম্য়াচে গ্যালারিতে টিভি ক্যামেরা ধরেছিল তাঁকে। আর তারপর থেকেই ইন্টারনেট ভেঙে পড়েছে তাঁর সন্ধানে।

ওই ম্যাচে গ্যালারিতে রয়্যাল চ্যালেঞ্জার্স-এর জার্সির লাল রঙের অফশোল্ডার পোশাক পরে আরসিবির পতাকা নাড়তে দেখা গিয়েছিল তাঁকে। আর তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় তাঁর খোঁজে ঝাঁপিয়ে পড়েছে ভারতের নেটিজেনরা।

#RCB fan girl from the last night match 😍 #RCBvSRH #RCBvsSRH pic.twitter.com/WRoUUa8UqE

— Gobyshankar (@GobyDot) May 5, 2019

 

জানা গিয়েছে ওই তরুণী আদতে এক বঙ্গললনা। নাম দীপিকা ঘোষ। ব্যাঙ্গালোরে থাকেন। একজন ফ্যাশন ব্লগার। নিজেকে 'ডাই হার্ট আরসিবি ফ্যান' ফ্যান বা আরসিবি ফ্যান গার্ল হিসেবে পরিচয় দিতে তিনি অত্যন্ত পছন্দ করেন। আর সানরাইজার্স ম্যাচের পর থেকে তো বিরাট এবি ডেভিলিয়ার্সদের পিছনে ফেলে তিনিই তারকা হয়ে উঠেছেন। রাতারাতি ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা দেড় লক্ষ ছাপিয়ে গিয়েছে।  

 

তাঁকে অনেকে আরসিবি-র লেডি লাক-ও বলছে। কেউ কেউ বিরাটকে পরামর্শ দিয়েছেন পরের মরসুমে দলে যারাই থাকুন না কেন, প্রতি ম্যাচে গ্যালারিতে দীপিকার আশাটা নিশ্চিত করতেই হবে। দীপিকার ছবি নিয়ে তৈরি হয়েছে বেশ কিছু আকরষণীয় মজাদার মিম-ও। কাজেই আইপিএল-এর দৌলতে আরসিবির এইবারের উঠে আসা তারকা বঙ্গললনা দিপীকাই।