আইপিএলের জৈব সুরক্ষা বলয়ে ফাটল ধরিয়ে থাবা বসিয়েছিল করোনা ভাইরাস। মারণ ভাইরাস প্রথম হানা দিয়েঠিল কলকাতা নাইট রাইডার্স শিবিরেই। করোনা আক্রান্ত হয়েছিলেন দলের তারকা স্পিনার বরুণ চক্রবর্তী ও পেসার সন্দীপ ওয়াড়িয়র। তারপরই একে একে সিএসকে, দিল্লি ক্যাপিটালস ও সানরাইজার্স হায়দরবাদ শিবিরেও বাড়তে থাকে করোনা আক্রান্তের সংখ্যা। তার জেরেই মাঝপথে আইপিএল ২০২১ বন্ধ করে দিতে বাধ্য হয় বিসিসিআই।

আইপিএল বন্ধ হয়ে গিয়ে বিদেশি ও দেশি প্লেয়াররা সকলেই ঘরে ফিরে গিয়েছেন। কিন্তু করোনা আক্রান্তরা ছিলেন দলেরই আইসোলেশনে চিকিৎসা ব্যবস্থায়। অবশেষে করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরলেন দুই কেকেআর তারকা বরুণ ও সন্দীপ। ১০ দিনের নিভৃতবাসে পাঠানো হয়েছিল এই দুই ক্রিকেটারকে। করোনা রিপোর্ট নেগেটিভ আসায় নিভৃতবাস শেষ করে বাড়ি ফিরেছেন তারা। নিভৃতবাসে থাকাকালীন তাদের শারীরিক কোনও সমস্যা হয়নি বলেই জানা গিয়েছে দলের তরফে।

বরুণ চক্রবর্তী ও সন্দীপ ওয়াড়িয়ড় সুস্থ হওয়ার পর বিসিসিআইয়ের এক কর্তা বিবৃতি দিয়ে জানিয়েছেন,‘চক্রবর্তী এবং সন্দীপ নিজেদের ১০ দিনের নিভৃতবাস পূর্ণ করে বাড়ি ফিরে গিয়েছেন। তবে কেকেআর ওদের স্বাস্থ্যের দিকে কড়া নজর রাখবে। ওরা যথাক্রমে চেন্নাই এবং কেরালাতে আরটি-পিসিআর পরীক্ষা দিয়েই বাড়ি ফিরেছে। তবে কেকেআরের চিকিৎসকদের সঙ্গে যোগাযোগ রেখে স্বাস্থ্যের বিষয়ে আপডেট দিতে হবে ’। বরুণ ও সন্দীপ সুস্থ হওয়ায় স্বস্তিতে কেকেআর ম্যানেজমেন্টও।