12:10 PM (IST) Oct 08
বিজেপির মিছিল ঘিরে চড়ছে উত্তেজনার পারদ

বেলা গড়াতেই বিজেপির মিছিল ঘিরে উত্তেজনার পারদ চড়ছে। ইতিমধ্যেই বেশ কয়েকটি জায়গা থেকে অশান্তির খবর মিলেছে। মাঝপথেই অনেক বিজেপি নেতাদের গাড়ি আটকে দেয় পুলিশ। বেশ কয়েকটি জায়গায় বিজেপির মিছিল আটকে দিয়েছে পুলিশ। যদিও ঘুরপথে নবান্ন অভিযান বিজেপি যুব মোর্চার।

12:06 PM (IST) Oct 08
বিজেপি যুব মোর্চার নবান্ন অভিযান শুরু

বিজেপি যুব মোর্চার নবান্ন অভিযান শুরু। কলকাতা ও হাওড়ার চারটি জায়গা থেকে নির্ধারিত সময়েই মিছিল শুরু করল বিজেপি। বিজেপির মিছিল ঘিরে অশান্তির আশঙ্কা। মিছিল আটকাতে বিভিন্ জায়গায় পুলিশের ব্যারিকেড। জলকামান নিয়ে প্রস্তুুত রয়েছে পুলিশও। নবান্নের আশেপাশে ত্রিস্তরীয় নিরাপত্তা বলয়।

11:59 AM (IST) Oct 08
বিজেপির মিছিল ঘিরে বিভিন্ন জায়গায় অশান্তি

বিজেপি যুব মোর্চার নবান্ন অভিযান ঘিরে বিভিন্ন জায়গায় বিক্ষোভ-অশান্তির ছবি। কলকাতায় ঢালাই ব্রিজের সামনে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মী সমর্থকরা। বিজেপির মিছিলের জেরে বাইপাসে তীব্র যানজট। পরিস্থিতি মোকাবিলায় কোনও কোনও জায়গায় অবস্থান পুলিশের। ডানকুনিতে বিজেপি কর্মীদের উপর লাঠি চলাায় পুলিশ।

11:14 AM (IST) Oct 08
নবান্ন অভিযান ঘিরে ডানকুনিতে লাঠিচার্জ

বিজেপি যুব মোর্চার নবান্ন অভিযান ঘিরে ডানকুনিতে উত্তেজনা। রাস্তা অবরোধ ঘিরে উত্তেজনার জেরে বিজেপি কর্মীদের উপর লাঠি চালায় পুলিশ। অভিযোগ, বাসকে রাস্তার উপর রেখে অবরোধেক চেষ্টা করে বিজেপি কর্মী সমর্থকরা। ঘচনার জেরে তীব্র যানজটের সৃষ্টি হয়। পরিস্থিতি সামাল দিতে লাঠি চালায় পুলিশ।

11:06 AM (IST) Oct 08
ত্রিস্তরীয় নিরাপত্তার ঘেরাটোপে নবান্ন

নবান্নের ধারে কাছে যেতে হবে না বিজেপির যুব মোর্চার মিছিলকে। সেকারণে নবান্নের আশেপাশে ত্রিস্তরীয় নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে। কলকাতা ও হাওড়ার চার জায়গা থেকে বেলা বারোটা নাগাদ শুরু হবে বিজেপির মিছিল। বিজেপির নবান্ন অভিযান ঘিরে প্রবল উত্তেজনার আশঙ্কা। নেতত্বে থাকছেন কৈলাস বিজয়বর্গীয়, দিলীপ ঘোষ, সৌমিত্র খাঁ সহ অন্যান্য শীর্ষ নেতারা।

10:50 AM (IST) Oct 08
মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে বিজেপি কর্মী সমর্থকের বিক্ষোভ

বিজেপি যুব মোর্চার নবান্ন অভিযান ঘিরে কলকাতার বিভিন্ন জায়গায় বিজেপির মিছিল। মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে বিক্ষোভ মিছিল বিজেপির। জয় শ্রীরাম স্লোগান তুলে বিক্ষোভ কর্মী সমর্থকদের। মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে আঁটোসাঁটো নিরাপত্তা ব্যবস্থা।

10:46 AM (IST) Oct 08
হাওড়া ব্রিজে মিছিল আটকাবে পুলিশ

নবান্ন অভিযান ঘিরে বিজেপি যুব মোর্চার মিছিল। বিজেপির এই মিছিল কোনও ভাবেই হাওড়া ব্রিজে উঠতে দেওয়া হবে না বলে দাবি পুলিশের। বিজেপির সদর দফতর থেকে শুরু হওয়া প্রথম মিছিল হাওড়া ব্রিজে ওঠার আগেই বড়বাজারে আটকে দেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ। বিজেপি নবান্ন অভিযান ঘিরে তুমুল উত্তেজনার আশঙ্কা।

10:36 AM (IST) Oct 08
কলকাতায় প্রায় ২ হাজার পুলিশ মোতায়েন

বিজেপি যুব মোর্চার নবান্ন অভিযান ঘিরে শহর কলকাতায় আঁটোসাঁটো নিরাপত্তার ব্যবস্থা করেছে পুলিশ। শুধুমাত্র কলকাতায় শহরেই নিরাপত্তায় মোতায়েন রয়েছে প্রায় ২ হাজার পুলিশ কর্মী। দায়িত্ব রয়েছেন কলকাতা পুলিশের শীর্ষ কর্তারা। দ্বিতীয় হুগলি সেতুতে কোনও মিছিলকে উঠতে না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে পুলিশ।

10:23 AM (IST) Oct 08
নবান্ন অভিযান ঘিরে রাস্তায় জলকামান, ব্যারেকিড নিয়ে পুলিশ

আজ বিজেপি যুব মোর্চার নবান্ন অভিযান রুখতে সবরকমভাবে প্রস্তুত পুলিশ। রাস্তার বিভিন্ন জায়গায় প্রস্তুত রয়েছেন পুলিশকর্মীরা। বিক্ষোভ মিছিল নিয়ন্ত্রণ করতে রয়েছে জলকামানের ব্যবস্থা। নবান্নে ঢোকার প্রধান রাস্তার মুখগুলিতে ব্য়ারিকেডের ব্যাবস্থা করেছে পুলিশ। 

10:19 AM (IST) Oct 08
বিজেপির অভিযান ঘিরে নবান্নে কড়া নিরাপত্তা

বিজেপি যুব মোর্টার অভিযান ঘিরে ত্রিস্তরীয় নিরাপত্তার ঘেরাটোপে নবান্ন। কোভিড সংক্রমণে বিশুদ্ধকরণের জন্য আজ ও কাল দুদিন বন্ধ রয়েছে নবান্ন।কার্যত কর্মীহীন অবস্থান রয়েছে রাজ্যের প্রধান সচিবালয়। এই অবস্থায় আজ বিজেপি যুব মোর্চার নবান্ন ঘেরাও অভিযান। সেই অভিযান ঘিরে নবান্নে ত্রিস্তরীয় নিরাপত্তার বেষ্টনিতে ঘিরে দেওয়া হয়েছে।

10:14 AM (IST) Oct 08
হাওড়া ও কলকাতায় ৪ জায়গায় জমায়েত

আজ বিজেপির নবান্ন অভিযান ঘিরে কলকাতা ও হাওড়া মিলে চার জায়গায় জমায়েত করেছেন বিজেপি কর্মী সমর্থকরা। একটি রাজ্য বিজেপির সদর দফতর সেন্ট্রাল অ্যাভিনিউ খেকে। দ্বিতীয়টি হেস্টিংস থেকে, তৃতীয়টি হাওড়া ময়দনা এবং চতুর্থ মিছিল শুরু হবে সাঁতরাগাছি থেকে। এই চার জায়গা থেকে বেলা ১২টা নাগাদ নবান্ন অভিযান শুরু করবে বিজেপি। 

10:10 AM (IST) Oct 08
নবান্ন অভিযানে হাওড়া ময়দানে বিজেপি কর্মী সমর্থকরা

নবান্ন অভিযান ঘিরে হাওড়া ময়দানে বিজেপির কর্মী সমর্থকরা। পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর সহ দক্ষিণবঙ্গের বিভিন্ন প্রান্ত থেকে হাওড়া ময়দানে জড়ো হয়েছেন বিজেপি কর্মী সমর্থকরাষ বেলা বারোটা নাগাদ হাওড়া ময়দান থেকে একটি মিছিল নবান্নের দিকে এগোবো। 

10:06 AM (IST) Oct 08
বিজেপির নবান্ন অভিযান ঘিরে প্রস্তুত পুলিশ

দুর্নীতি সহ একাধিক ইস্যুতে রাজ্য সরকারের বিরুদ্ধে নবান্ন অভিযান বিজেপির। অভিযান ঘিরে কোনও অপ্রীতিকর ঘটনা এড়াতে প্রস্তুত পুলিশ। রাস্তায় মোতায়েন থাকছে প্রায় ৮ হাজার পুলিশকর্মী। বিজেপির মিছিল ঘিরে দ্বিতীয় হুগলি সেতুতে তীব্র যানজট।