পর্শে ৯১১ টার্বো এস -এর চেহারা প্রকাশ্যে এল।  এই নতুন মডেলটি স্পোর্টসকারের দুনিয়ায় নতুন দিগন্ত উন্মোচিত করল। পুরনো মডেল অর্থাৎ পর্শে ৯১১ লঞ্চ হয়েছিল গত বছরে, তার থেকে থেকে এই নতুন ৯১১ টার্বো এস অনেক বেশি উন্নতমানের ও শক্তিশালী।  দৃশ্যগতভাবে দুটি গাড়িই একইরকম দেখতে কিন্তু অনেকগুলি পার্থক্য আছে দুটি গাড়ির মধ্যে। ৯১১ টুর্বো এস -এর অন্দরসজ্জা থেকে পাওয়ারপ্ল্যান্ট সব ক্ষেত্রেই বদল আনা হয়েছে। দুই ধরণের বিকল্পে পাওয়া যায় ৯১১ টার্বো এস -কুপ ও ক্যাব্রিওলেট।  নতুন প্রজন্মের টার্বো এস বাড়িয়েছে ডাইমেনসন ও এসেছে এয়ারোডায়নামিক আদল যা নিশ্চিতভাবে এই গাড়ির পারফরম্যান্স আরো অনেক উন্নত করতে সাহায্য করেছে।

পর্শে ৯১১ টার্বো এস-এর ডিজাইন-

একেবারে নতুন পর্শে টার্বো ৯১১ এস স্পোর্টস -এর ছবিতে যেটুকু ধরা দিয়েছে তার ওপর নির্ভর করে বলা যায় যে ওভাল হেডল্যাম্পস, লো স্লাং ফ্রন্ট এবং কুপ রুফলাইন এইগুলো এই গাড়ির অন্যতম বৈশিষ্ট্য। তবে পুরনো মডেলটির সঙ্গে তুলনা করলে দেখা যাবে এই স্পোর্টসকারটির বিশেষ বৈশিষ্ট্য হল, ফ্রন্ট বাম্পার সঙ্গে ওয়াইডার এয়ার ইনটেক, এলইডি ম্যাট্রিক্স হেডলাইট সঙ্গে ডার্ক ইন্সার্টস এবং গ্লসি ব্ল্যাক রেক্টাঙ্গুলার টেইল পাইপস। নতুন ৯১১ টার্বো এস পেয়েছে নিউমোটিক্যালি বিস্তৃত ফ্রন্ট স্পয়লার এবং একটি বৃহৎ রিয়ার উইং যার জন্য এই গাড়ি পাবে ১৫ শতাংশ বেশি ডাউনফোর্স।

পর্শে ৯১১ টার্বো এস এর অন্দরসজ্জা অনেকখানি একইরকম আছে, পুরনো ৯১১-এর মতোই। তবে নতুন সংস্করণটির মধ্যে থাকছে সম্পূর্ণ লেদার পরিবৃত অন্দরসজ্জা এবং কার্বন ফাইবার ট্রিমস সঙ্গে সিলভার অ্যাক্সেন্ট। এই স্পোর্টসকারটিতে  থাকবে ১০.৯ ইঞ্চি ইনফোটেন্মেন্ট সিস্টেম, একটি সেমি ডিজিটাল ইন্সট্রুমেন্ট প্যানেল সঙ্গে বড়ো টিএফটি এমআইডি ( মাল্টি-ইনফরমেশন ডিস্প্লে), বোস সারাউন্ড সাউন্ড সিস্টেম, জিটি স্পোর্টস স্টিয়ারিং হুইল এবং ১৮-ওয়ে অ্যাডজাস্টেবল স্পোর্টস সিটস।

নতুন পর্শে ৯১১ টার্বো এস -এর মূল বৈশিষ্ট্যগুলি-

এই নতুন গাড়িতে থাকবে ৩.৮ লিটার বক্সার ইঞ্জিন সঙ্গে ভিটিজি( ভ্যারিটেবল টুর্বাইন জিওমেট্রি) টার্বোগিয়ারস। এই ইঞ্জিনের সঙ্গে থাকছে ৮-স্পিড পিডিকে ডুয়াল ক্লাচ, অটোমেটিক ট্রান্সমিশন যা উৎপন্ন করে ৬৪১ বিএইচপি এবং ৮০০ এনএম পিক টর্ক। এর অর্থ হল ৯১১ টার্বো-এর মধ্যে থাকছে অতিরিক্ত ১৯১ বিএইচপি এবং ২৭০ এনএম যা রেগুলার পর্শে ৯১১-তে ছিল না।