রেলের কোয়ার্টারে খাটের উপরেই উদ্ধার হলো এক প্রৌঢ়ের হাত- পা বাঁধা দেহ। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে পশ্চিম মেদিনীপুরের খড়্গপুর শহরে। ঘটনার তদন্তে খড়্গপুর টাউন থানার পুলিশ। ঘটনার পিছনে কোনও মহিলাঘটিত সম্পর্ক থাকতে পারে বলেই সন্দেহ তদন্তকারীদের। 

পুলিশ জানিয়েছে, মৃতের নাম জে বি সুব্রহ্মণ্যম (৬৪)। তাঁর বাড়ি কেরলের কাজিপুরে। খড়্গপুর পুরসভা এলাকার ১৫ নম্বর ওয়ার্ড এলাকায়  ১০ নম্বর রেল কোয়ার্টারে থাকতেন তিনি। নিহত ব্যক্তি রেলের অবসরপ্রাপ্ত কর্মী ছিলেন। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ। খবর দেওয়া হয়েছে মৃতের বাড়িতে। 

রবিবার রাতেই কেউ বা কারা তাঁকে খুন করে তাঁর সমস্ত জিনিসপত্র লন্ডভন্ড করে গিয়েছেন। স্থানীয়রা জানিয়েছেন, সকালে তাঁর বাড়িতে কাজের জন্য এসে পরিচারিকাই প্রথম খাটের উপরে  হাত-পা বাঁধা অবস্থায় বৃদ্ধের দেহ দেখতে পান। এর পরে তাঁর তিনিই চিৎকার করে প্রতিবেশীদের ডাকেন।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, ওই ব্যক্তির সঙ্গে স্থানীয় এক মহিলার সম্পর্ক ছিল। প্রৌঢ় খড়্গপুরে রেল কোয়ার্টারে একাই থাকতেন। রবিবার দুপুরেও তিনি ওই মহিলার বাড়িতে যান বলে খবর। শ্বাসরোধ করেই তাঁকে খুন করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের।