আমাজনের ক্লিয়ারেন্স স্টোরে ৮০শতাংশ পর্যন্ত ডিসকাউন্টে প্রচুর গৃহসামগ্রী, মিলবে আসবাবপত্রও

| Sep 27 2022, 03:49 PM IST

আমাজনের ক্লিয়ারেন্স স্টোরে ৮০শতাংশ পর্যন্ত ডিসকাউন্টে প্রচুর গৃহসামগ্রী, মিলবে আসবাবপত্রও

সংক্ষিপ্ত

এই ক্যাটাগরিতে আপনি আমাজনের ইন হাউস ব্র্যান্ডের বিছানা, সোফা, ডাইনিং টেবিল খুব সস্তায় কিনতে পারবেন। তাদের লুক এবং ফিনিশ খুবই প্রিমিয়াম এবং ডিজাইনও বেশ নজরকাড়ার মত

অ্যামাজন-এর ফার্নিচার বিভাগে একটি ক্লিয়ারেন্স স্টোরও রয়েছে যেখান থেকে বিছানা, সোফা, ডাইনিং টেবিল বা অন্য কোনও আসবাবপত্র কেনার ক্ষেত্রে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। এই ক্যাটাগরিতে আপনি আমাজনের ইন হাউস ব্র্যান্ডের বিছানা, সোফা, ডাইনিং টেবিল খুব সস্তায় কিনতে পারবেন। তাদের লুক এবং ফিনিশ খুবই প্রিমিয়াম এবং ডিজাইনও বেশ মার্জিত। এই আসবাবপত্রের হোম ডেলিভারি এবং সমাবেশ বিনামূল্যে।

১) অ্যামাজন ব্র্যান্ড - সোলিমো ডেনিসন ইঞ্জিনিয়ারড উড বুককেস/ডিসপ্লে স্ট্যান্ড 
আপনি যদি ২ হাজারের কম দামে একটি স্মার্ট সি বুকশেলফ পেতে পারেন তবে এর চেয়ে ভাল চুক্তি আর কী হতে পারে। এই ব্যাকশেল্ফটির দাম ১০ হাজার টাকা কিন্তু অফারে ৮০ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে, তারপরে আপনি এটি মাত্র ১৯৫৯ টাকায় কিনতে পারবেন। এটিতে ৫টি তাক রয়েছে এবং এটি একটি খুব মসৃণ চেহারায়৷ এর রং হালকা বাদামি।

Subscribe to get breaking news alerts

২) -অ্যামাজন ব্র্যান্ড - সোলিমো অ্যান্ড্রো ইঞ্জিনিয়ারড কাঠের জুতোর র্যাক যার সিট ইম্পেরিয়াল সেগুন, ৩টি দরজা 
এই প্রিমিয়াম লুকিং জুতার র‍্যাকটি এখানে-ওখানে ছড়িয়ে ছিটিয়ে থাকা জুতাগুলির জন্য মাত্র ৫৬৯৯ টাকায় কিনুন৷ এর দাম ২০ হাজার টাকা তবে চুক্তিতে ৭২ শতাংশ ছাড় রয়েছে। এটি একটি গাঢ় বাদামী রঙের জুতার র‍্যাক যার সাথে কুশন টপ। এর ৬টি বিভাগ রয়েছে

৩) -আমাজন ব্র্যান্ড - সোলিমো টিউলিপ লেদারেট ৩ সিটার সোফা 
এটি অ্যামাজন ব্র্যান্ডের সবচেয়ে বেশি বিক্রি হওয়া সোফা যা লেদারেট লুকে এবং এতে অনেক রঙ রয়েছে। এর দাম ৫০০০০ টাকা কিন্তু চুক্তিতে ৬৮ শতাংশ ডিসকাউন্ট রয়েছে, তারপরে আপনি এটি ১৫৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই ধূসর রঙের সোফাটি চামড়ার অনুভূতিতে যা দেখতে খুব মার্জিত দেখায়। এর আকার ৩ সিটার। আপনি এটি একটি ভিনটেজ চেয়ার বা একটি রঙিন ২ সিটার সোফা দিয়ে তৈরি করতে পারেন।

৪) আমাজন ব্র্যান্ড - সোলিমো আকামার সলিড শীশ্যাম কাঠের কফি টেবিল সহ ৪টি মল (টেক ফিনিশ) 
আপনি যদি ড্রয়িং রুমের জন্য দুর্দান্ত মানের এবং সাধারণ চেহারায় একটি সেন্টার টেবিল কিনতে চান তবে আমাজনে পাওয়া যাচ্ছে রোজউড কফি টেবিল। এতে ৪ টি মল রয়েছে এবং মলের ওপর কুশনিং দেওয়া হয়েছে। এই কুশনযুক্ত মলগুলি অতিরিক্ত বসার জন্য ব্যবহার করা যেতে পারে। এই সেন্টার টেবিলের দাম ৫০০০০ টাকা কিন্তু চুক্তিতে সম্পূর্ণ ৭৪  শতাংশ ডিসকাউন্ট রয়েছে, তারপরে আপনি এটি মাত্র ১২৯৯৯ টাকায় কিনতে পারবেন।

৫) -অ্যামাজন ব্র্যান্ড - সোলিমো ক্লারা ৪ সিটার শীশম কাঠের ডাইনিং টেবিল চেয়ার সহ সেট (ওয়ালনাট ফিনিশ) 

এই ডাইনিং টেবিলের দাম ৩৬৯৯৯ টাকা কিন্তু চুক্তিতে ৩৮ শতাংশ ডিসকাউন্ট রয়েছে, তারপরে আপনি এটি ২২৯৯৯ টাকায় কিনতে পারবেন। এটি একটি কাঠের ফিনিস আছে এবং একটি আখরোট রঙ. এটি একটি ৪ টি ডাইনিং টেবিলের সাথে কুশনযুক্ত চেয়ার এবং একটি বড় প্রিমিয়াম কাঠের ফিনিস৷ এটিতে ৬ সিটারের বিকল্পও রয়েছে।

৬) -আমাজন ব্র্যান্ড - সোলিমো পেট্রা সলিড শীশম উড কিং বেড (টেক ফিনিশ) 

এই কিং সাইজের রোজউড বিছানা সম্পূর্ণ ৭২ শতাংশ ছাড়ে পাওয়া যাচ্ছে। এটির দাম ৫০০০০ টাকা কিন্তু চুক্তিতে এটি ১৩৯৯৯ টাকায় কেনা যাবে। বাদামী রঙের এই বিছানা দেখতে খুব মার্জিত এবং খুব শক্তিশালী। এতে আপনি কুইন সাইজও পাবেন।

Read more Articles on