টল-ডার্ক-হ্যান্ডসাম পুরুষদের জন্য পুজোর ফ্যাশন, এই টিপস অবশ্যই মাথায় রাখুন

| Sep 27 2022, 07:50 PM IST

টল-ডার্ক-হ্যান্ডসাম পুরুষদের জন্য পুজোর ফ্যাশন, এই টিপস অবশ্যই মাথায় রাখুন

সংক্ষিপ্ত

আপনার প্যান্টের রঙটিও শার্টের রঙের মতো হালকা ছায়ায় হওয়া উচিত। উদাহরণস্বরূপ, আপনি যদি একটি কালো রঙের শার্ট পরেন, তাহলে ধূসর রঙের প্যান্ট বা নেভি ব্লু রঙের পেইন্ট পরুন।

কালার কম্বিনেশন মানে কোন রঙের কাপড়ের সাথে কোন রঙের কাপড় ভালো লাগবে। এই ম্যাচ মেশানো বেশ সময় সাপেক্ষ ব্যাপার, বিশেষত পুরুষদের জন্য। কিন্তু যদি আপনি এতে দক্ষ হন, তবে চার পাঁচটি রংয়ের জামাকাপড় দিয়েই মিক্স অ্যান্ড ম্যাচ করে আপনি তাক লাগাতে পারেন। কোন রঙের কাপড়ের সাথে কোন রঙের কাপড় মেলানো যায় তা জানলে সেগুলো পরে নতুন সাজ তৈরি করতে পারেন। তাই এখানে কিছু সহজ টিপস দেওয়া হল যা আপনি অনুসরণ করতে পারেন। 

কালার কম্বিনেশন টিপস
একই রঙের শেডের শার্ট এবং প্যান্ট পরার নিয়মটি ধূসর ত্বকের টোনযুক্ত পুরুষদের জন্য প্রযোজ্য। অর্থাৎ, আপনার প্যান্টের রঙটিও শার্টের রঙের মতো হালকা ছায়ায় হওয়া উচিত। উদাহরণস্বরূপ, আপনি যদি একটি কালো রঙের শার্ট পরেন, তাহলে ধূসর রঙের প্যান্ট বা নেভি ব্লু রঙের পেইন্ট পরুন।

Subscribe to get breaking news alerts

আপনার যে প্যান্টের রঙটি প্রথমে থাকা উচিত তা কালো, তাই আপনি যদি বিভিন্ন রঙের প্যান্টের সংগ্রহ তৈরি করতে চান, তবে প্রথমে আপনার কালো রঙের প্যান্ট থাকতে হবে। কালো ফর্মাল প্যান্ট, কালো জিন্স, কালো জগার এবং কালো চিনোসের মতো। কালো রঙ খুব বহুমুখী, আপনি এটি যেকোনো রঙের শার্ট বা টি-শার্টের সাথে পরতে পারেন যেমন জলপাই সবুজ, মেরুন, ধূসর টি-শার্ট এবং নেভি ব্লু শার্ট।

কালো রঙের পরে, আপনার নীল বা নেভি ব্লু রঙের প্যান্ট কেনা উচিত কারণ চার রঙের শার্ট বা টি-শার্ট এর সাথে ভাল দেখায়। যেমন সাদা, লাল, ধূসর এবং কালো। আপনি নেভি ব্লু রঙে ফরমাল, জিন্স বা জগার পরতে পারেন।

টি-শার্ট এবং শার্টের রঙ যদি আপনার বাজেট কম হয়, তবে প্রথমে সাদা এবং কালো রঙের শার্ট বা টি-শার্ট নিন। কারণ এই রংগুলো খুবই বহুমুখী এবং যেকোনো রঙের প্যান্টের সাথে দেখতে ভালো লাগে। তবে মনে রাখবেন যে আপনি যদি সাদা রঙের শার্ট পরেন তবে খোলা বোতাম বা জ্যাকেট সহ একটি গাঢ় রঙের চেক শার্ট পরুন।

কালো, মেরুন এবং ধূসর প্যান্ট নেভি ব্লু রঙের শার্ট, টি-শার্ট, জ্যাকেট বা হুডির সাথে ভাল যায়। অন্যদিকে, কালো এবং নেভি ব্লু এই দুটি রঙের প্যান্ট যা ধূসর, জলপাই সবুজ এবং মেরুন রঙের শার্ট এবং টি-শার্টের সাথে ভাল দেখায়।

জুতোর রঙ 

জুতোর কালেকশনের মধ্যে সবার আগে আপনিা সাদা রঙের স্নিকার থাকা উচিত। যেকোনো পোশাকের সঙ্গেই ভালো লাগে। এর পরে, আপনি কালো বুট পরতে পারেন কারণ এটি যে কোনও আনুষ্ঠানিক পোশাকের জন্য উপযুক্ত এবং নৈমিত্তিক পোশাকের সাথেও পরা যেতে পারে। এই সংক্ষিপ্ত এবং সহজ টিপসগুলি অনুসরণ করে, আপনি শুধুমাত্র কয়েকটি সীমিত রঙের পোশাকের সাথে বিভিন্ন পোশাকের জন্য যেতে পারেন।