Asianet News BanglaAsianet News Bangla

এই সময়গুলিতে সঙ্গমে লিপ্ত হলে পিছু ছাড়বে না সমস্যা, সাবধান না হলেই ঘটবে বড় বিপত্তি

 সম্পর্ক নিয়ে প্রত্যেকেরই আলাদা আলাদা মত রয়েছে। কিন্তু বিশেষজ্ঞরা মনে করেন প্রতিদিন সঙ্গম শরীরের পক্ষে হানিকারক। শারীরিক সম্পর্ক করার জন্য আলাদা আবার কোনও নিয়ম বা বিশেষ দিন হয় নাকি।  তবে এটা জানেন কি সঙ্গম শুধু শারীরিক তৃপ্তিই নয়, বরং অতিরিক্ত সঙ্গমে ডেকে আনে গভীর বিপদ।

do you know during these time never do sex with your partner BRD
Author
Kolkata, First Published Aug 19, 2022, 4:46 PM IST

সম্পর্ক নিয়ে প্রত্যেকেরই আলাদা আলাদা মত রয়েছে। কিন্তু বিশেষজ্ঞরা মনে করেন প্রতিদিন সঙ্গম শরীরের পক্ষে হানিকারক। শারীরিক সম্পর্ক করার জন্য আলাদা আবার কোনও নিয়ম বা বিশেষ দিন হয় নাকি। এই কথা অনেকেই মনে করেন সপ্তাহের এমন বিশেষ কয়েকটি দিন রয়েছে, যেদিন যৌন মিলন করলে নান বিপদ ঘটে যেতে পারে। তাই সঙ্গমে লিপ্ত হওয়ার আগে কোন দিনগুলিতে সাবধানতা বজায় রাখতে হবে। যৌনতা নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌনতাকে উপভোগ করে। তবে এটা জানেন কি সঙ্গম শুধু শারীরিক তৃপ্তিই নয়, বরং অতিরিক্ত সঙ্গমে ডেকে আনে গভীর বিপদ।


বিশেষজ্ঞরা জানিয়েছেন সপ্তাহের এই বিশেষ তিনদিন কোনওভাবেই সঙ্গম করা উচিত নয়, এই নানা বিপদ বাড়তে পারে। বিশেষত রবিবার, কোনও কিছুর সূচনা করা উচিত নয় বলেই মনে করেন বিশেষজ্ঞরা। কারণ এই দিন যৌনমিলন করলে হৃদরোগ হওয়ার সম্ভাবনা বেড়ে যায়। গবেষণা বলছে, মঙ্গলবার যৌনমিলনে লিপ্ত হলে সন্তানের উপর মঙ্গলের কুদৃষ্টি পরে। এতে সন্তানের ক্ষতি হয়। শনিবারও সঙ্গমে লিপ্ত হতে বারণ করছেন বিশেষজ্ঞরা। কারণ শনিবার যৌনমিলনে লিপ্ত হলে শনিদেবের কুদৃষ্টি পড়ে। এবং নেতিবাচক মনোভাব পড়ে। সুতরাং যৌনমিলনে লিপ্ত হওয়ার আগে এই দিনগুলি এড়িয়ে চলুন। অতিরিক্ত নেশা করেও সঙ্গীনির সঙ্গে যৌন সম্পর্কে না জড়ানোর ভাল। কারণ বিশেষজ্ঞদের মতে, এই সময় নেশার ঘোরে যা কিছুই ঘটে যেতে পারে। সুতরাং এই বিশেষ কিছু সময়ে সঙ্গম থেকে যতটা দূরে থাকা যায় ততটাই  শরীরের পক্ষে ভাল বলে মনে করেন বিশেষজ্ঞরা।

 

do you know during these time never do sex with your partner BRD

 

দাম্পত্যকে শক্ত রাখতে গেলে শুধু শারীরিক নয়, মানসিকও দৈহিক দিক থেকেও পারফেক্ট হতে হবে। তা না হলেই বাড়বে বিপদ। শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা নিয়েই নাজেহাল সকলেই। কী খেলে বাড়বে রোগ প্রতিরোধ ক্ষমতা তা করতেই  সকলে মরিয়া। সম্প্রতি গবেষণায় দেখা গেছে, শরীরকে রোগ প্রতিরোধী গড়ে তুলতে যৌনমিলনই হল একমাত্র অব্যর্থ দাওয়াই।শুধুমাত্র যৌনতাই নয়, ক্লোনিং এর সাহায্যেও বংশবৃদ্ধি করা সম্ভব।  তবে অনেকেরই প্রশ্ন ক্লোনিংয়ের মাধ্যমে বংশবৃদ্ধি সম্ভব হলে যৌনতার কি দরকার। গবেষকরা জানা গেছে, শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়িতে তুলতে যৌনমিলনই হল একমাত্র ওষুধ।সঙ্গমের ফলে যে শারীরিক তৃপ্তি মেলে তেমনই রোগ-প্রতিরোধও বিশেষ ভূমিকা পালন করে এই মিলন।

Follow Us:
Download App:
  • android
  • ios