সেক্স তো করছেন, কিন্তু জানেন কিউদ্দাম যৌনমিলনের সময় কত ক্যালোরি খরচ হয়?

| Sep 29 2022, 01:17 PM IST

 সেক্স তো করছেন, কিন্তু জানেন কিউদ্দাম যৌনমিলনের সময় কত ক্যালোরি খরচ হয়?

সংক্ষিপ্ত

শারীরিক মিলনের পরেও এমন কিছু বিষয়ের দিকে খেয়াল রাখা উচিত, যাতে সম্পর্ক আরও দৃঢ় ও ভালবাসার হয়। যৌনতা নিয়ে কৌতুহলের শেষ নেই সাধারণ মানুষের।  কিন্তু জানেন কি, একটা বড় অংশের মানুষ যৌনসংক্রান্ত নানা বিষয় জানার জন্য মুখিয়ে রয়েছেন গুগলে।

যৌনতা এমনই একটা জিনিস যা নিয়ে অনেকেরই বিভিন্ন রকমের ফ্যান্টাসি রয়েছে। একেকজন একেক রকমভাবে যৌনতাকে উপভোগ করে। সম্পর্ককে মজবুত করতে মানসিক ভাবে সংযুক্তির বিশেষ প্রয়োজন। যৌনমিলন শুধু শারীরিকই নয়, মানসিক দিক থেকেও রিলেশনশিপকে আরও মজবুত করে তোলে। তবে সঙ্গমের সময়টুকু শুধু নিজেদের  এবং পরমুহূর্তে বিষয়টা থেকে বেরিয়ে যাওয়া, এটাই কিন্তু ঠিক নয় বলে জানাচ্ছেন বিশেষজ্ঞরা। শারীরিক মিলনের পরেও এমন কিছু বিষয়ের দিকে খেয়াল রাখা উচিত, যাতে সম্পর্ক আরও দৃঢ় ও ভালবাসার হয়। যৌনতা নিয়ে কৌতুহলের শেষ নেই সাধারণ মানুষের।  কিন্তু জানেন কি, একটা বড় অংশের মানুষ যৌনসংক্রান্ত নানা বিষয় জানার জন্য মুখিয়ে রয়েছেন গুগলে। যৌনতা নিয়ে সবচেয়ে বেশি সার্চ করা এমন কিছু প্রশ্ন,যা শুনলে গায়ের লোম খাড়া হবে। 

কী করে যৌনমিলন করতে হয়? অনেকেই ভাবছেন এ আবার কেমন প্রশ্ন,  এটা তো খুবই সাধারণ ব্যাপার। কিন্তু সমীক্ষা বলছে, গুগলে ব্রিটিশ মাঝবয়সি লোকেরা এই প্রশ্ন সবথেকে বেশি খোঁজেন। নিজের সঙ্গীকে কিভাবে যৌনমিলনে রাজি করাবেন। এই ধরনের প্রশ্ন মূলত ২০ থেকে ২৫ বছরের ছেলে-মেয়েরা গুগলে সার্চ করে থাকেন। সেক্সের সময় অনুভূতি কেমন হয়, অর্থাৎ, যৌনমিলনের সময় কীরকম লাগে তাও সার্চে উঠে আসছে। 

Subscribe to get breaking news alerts

 

 

যৌনমিলন করার সহজ উপায় কী আছে? ইন্টারনেটে এই প্রশ্নই হামেশাই সার্চ করছে ছেলেমেয়েরা। মেদ কমানোর সহজ উপায়, ঘুম আসার সহজ উপায় এসব প্রশ্নই গুগল সার্চে সবসময়েই হচ্ছে।  কিন্তু গুগল সার্চে যৌনমিলন করার সহজ উপায় কী, তা অনেক বেশি সার্চ হচ্ছে। স্বপ্নে যৌনমিলন করার দৃশ্য দেখতে পাবো কীভাবে। এই প্রশ্নও সার্চ হচ্ছে গুগলে। স্বপ্ন বিশেষজ্ঞরা এবং  গুগলের সার্চ ট্রেন্ডও বলছে অনেক সময়ই তারা এমন প্রশ্ন পান। উদ্দাম যৌনমিলনের সময় কত ক্যালোরি খরচ হয়? গুগল সার্চে উঠে আসছে এই ধরনের প্রশ্নও । যৌনমিলনের সময় কি চোট লাগতে পারে? আর যদিও তা লাগে তাহলে সেটা কতটা গুরুতর, আর কীভাবেই বা লাগতে পারে? যৌনমিলনের পক্ষে আদর্শ বয়স কত? মূলত টিনেজাররা এই ধরনের প্রশ্ন সার্চ করছে গুগলে।  বিশেষত, যারা ১৮ বছরের কম বয়সী তারাই এই প্রশ্ন সার্চ করছে গুগলে। যৌনমিলনের কত দিন পর গর্ভবতী হতে পারে মেয়েরা? এই ধরনের প্রশ্নও অনেক বেশি সার্চ হচ্ছে গুগলে। তবে মেয়েরা নয়,  ছেলেরাই এই প্রশ্ন বেশি সার্চ করছে।

Top Stories