Asianet News BanglaAsianet News Bangla

একঘেয়েমি সঙ্গম আর নয়, আয়নার সামনে যৌনমিলন করলেই সেক্স বাড়বে ডবল

ডিজিটাল যুগে সম্পর্কও যেন খুব সহজেই উষ্ণতা হারাচ্ছে।  এমন অনেকেই আছেন সম্পর্কের যৌনতা বজায় রাখতে পারছেন না। একসঙ্গে থেকেও যেন যৌনজীবনে একঘেয়েমি  চলে আসছে। কিছুতেই সঙ্গমের সময় আগ্রহ খুঁজে পাচ্ছেন না। এবার আর কোনও চিন্তা নেই। যৌনজীবনকে আরও রঙিন করে তুলতে আয়না ব্যবহারের পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা। অনেকেই ভাবছেন যৌনতায় আয়না ব্য়বহার  কীভাবে করবেন? সঙ্গমের সময় যৌনচাহিদা বাড়াতে কাজে লাগান বিশেষজ্ঞদের টিপস।
 

Having sex in front of the mirror will Increase orgasm double BRD
Author
First Published Sep 22, 2022, 2:37 PM IST

সুস্থতার চাবিকাঠি ভালবাসার সম্পর্ক। আর সম্পর্কের  গাঢ় বন্ধন মানেই যৌন মিলন। অত্যাধিক কাজের চাপ, মানসিক টেনশনে থেকে স্ট্রেসের কারণে সম্পর্কে ছেদ ঘটছে অনেকেরেই। আর দীর্ঘদিন বাদে একে অপরের সঙ্গে যৌন মিলনে  আবদ্ধ হলেই সেই সম্পর্কে যেন একটা দুরত্ব চলে আসে। বর্তমান যুগে বিবাহবিচ্ছেদ যেন কোনও বড় ব্যাপারই নয়। ডিজিটাল যুগে সম্পর্কও যেন খুব সহজেই উষ্ণতা হারাচ্ছে।  এমন অনেকেই আছেন সম্পর্কের যৌনতা বজায় রাখতে পারছেন না। একসঙ্গে থেকেও যেন যৌনজীবনে একঘেয়েমি  চলে আসছে। কিছুতেই সঙ্গমের সময় আগ্রহ খুঁজে পাচ্ছেন না। এবার আর কোনও চিন্তা নেই। যৌনজীবনকে আরও রঙিন করে তুলতে আয়না ব্যবহারের পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা। অনেকেই ভাবছেন যৌনতায় আয়না ব্য়বহার  কীভাবে করবেন? সঙ্গমের সময় যৌনচাহিদা বাড়াতে কাজে লাগান বিশেষজ্ঞদের টিপস।

যৌনতা নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌনতাকে উপভোগ করে। তবে যৌনতা নিয়ে বিভিন্ন প্রশ্ন অনেকেরই মনে ঘোরাফেরা করে। তবে সমীক্ষায়  দেখা যাচ্ছে যত দিন যাচ্ছে ততই যেন যৌনমিলনের প্রতি আগ্রহ কমে যাচ্ছে । সঙ্গমের সময় আগ্রহ খুঁজে পাচ্ছেন না। এবার আর কোনও চিন্তা নেই । যৌনজীবনকে আরও রঙিন করে তুলতে আয়না ব্যবহারের পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা। কিন্তু কীভাবে এই আয়না ব্যবহার করবেন জানলে চমকে যাবেন। বিশেষজ্ঞদের মতে,  যে ঘরে আয়না রয়েছে সেই ঘরকেই সঙ্গমের জন্য বেছে নিন । বিশেষত, এমন জায়গায় সঙ্গম করুন যাতে নিজেদের সঙ্গমরত অবস্থায় আয়নায় দেখতে পারেন। শুধু তাই নয়, বিশেষজ্ঞরা বলছেন নিজেদের সঙ্গমরত অবস্থায় দেখলে উত্তেজনা আরও দ্বিগুণ বেড়ে যায়।

 

Having sex in front of the mirror will Increase orgasm double BRD

 

বিশেষজ্ঞদের মতে, সঙ্গমরত অবস্থায় নিজেদেরকে আয়নায় দেখলে যৌনমিলনের সময় অন্য কোনও চিন্তা মাথায় আসে না। এর ফলে যৌনতা আরও অনেক বেশি মধুর হয়। যৌনতায় একঘেয়েমি কাটাতে নতুন নতুন এক্সপেরিমেন্ট করার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা।আয়নার সামনে সঙ্গমে মাতলে অনেক বেশি আত্মবিশ্বাস বাড়ে। কারণ আপনার চেহারা যেমনই হোক না কেন নিজেকে আয়নায় দেখলেই সঙ্গমের সময় যৌনতার ইচ্ছা দ্বিগুণ বেড়ে যায়।  শুধু তাই নয়, নিজের শরীরের আয়নায় দেখলে নিজের প্রতিও আগ্রহ ও ভালবাসা দ্বিগুণ বেড়ে যায়। বিশেষজ্ঞরা বলছেন, অনেকেই সঙ্গমে লিপ্ত হওয়ার আগে পর্নগ্রাফি দেখে নিজেদের যৌন উত্তেজনাকে বাড়িয়ে তোলেন  । কিন্তু এটা মোটেই ভাল নয়। এই কারণেই বড় আয়নার সামনে সঙ্গম করলে তা অনেক বেশি ইন্টারেস্টিং হয় নীল ছবির দেখার থেকে। তবে সঙ্গমে লিপ্ত হওয়ার আগে বিশেষ কয়েকটি জিনিস মাথায় রাখার পরামর্শ দিয়েছেন বিশেষজ্ঞরা। বিশেষত সঙ্গমে লিপ্ত হওয়ার আগে এমন জায়গা ব্যবহার করুন যেখানে কমফোর্ট ভাবেই সঙ্গমে লিপ্ত হতে পারবেন। তা হলে সঙ্গমের মজাচাই নষ্ট হয়ে যাবে।

Follow Us:
Download App:
  • android
  • ios