Asianet News BanglaAsianet News Bangla

Christmas 2021: বড়দিনের ভিড় এড়িয়ে বান্ধবীকে নিয়ে কোথায় যাবে ভেবে পাচ্ছেন না, রইল কয়টি জায়গার হদিশ

কোথায় যাবে তা ভেবে পাচ্ছেন না অনেকে। তাদের জন্য রইল টিপস। হাতে কম সময় থাকলে বান্ধবীকে (Girlfriend) নিয়ে ঘুরে আসতে পারেন এই কয়টি জায়গায়। এতে একান্তে গল্প করাও হবে, আবার ঘোরাও হবে। 

Visit those place with your girlfriend to avoiding the Christmas crowd
Author
Kolkata, First Published Dec 25, 2021, 9:41 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

হাতে সময় বলতে ৫ থেকে ৬ ঘন্টা। বেলার দিকে বেরিয়ে সন্ধ্যার মধ্যে ফিরতে হবে। এদিকে চারিদিকে বড়দিনের (Christmas) ভিড়। এর মাঝে লুকিয়ে প্রেম (Romance) করাটা বেশ কঠিন। কিন্তু, এই বিশেষ দিনে বান্ধবীর সঙ্গে দেখা না করলেও নয়। সে অনেক কষ্টে বাড়িতে সব ম্যানেজ (Manage) করেছে। তবে, হাতে সময় তেমন নেই। কিন্তু, কোথায় যাবে তা ভেবে পাচ্ছেন না অনেকে। তাদের জন্য রইল টিপস। হাতে কম সময় থাকলে বান্ধবীকে (Girlfriend) নিয়ে ঘুরে আসতে পারেন এই কয়টি জায়গায়। এতে একান্তে গল্প করাও হবে, আবার ঘোরাও হবে। 

বড়দিনে একান্তে সময় কাটাতে চাইলে বান্ধবীকে নিয়ে ঘুরে আসতে পারেন শহরের কোনও পার্কে (Park)। এই সময় পার্কেও ভিড় থাকে ঠিকই। তা সত্ত্বেও এক সঙ্গে ঘন্টাখানেক গল্প করার জন্য এর থেকে আদর্শ জায়গা আর কিছু নেই। যেতে পারেন মিলেনিয়াম পার্ক, এলিয়েট পার্ক, বোটানিকাল গার্ডেনে। কিংবা ময়দান, নন্দন তো রয়েইছে। বাড়ি থেকে দূরত্ব বুঝে একটায় ঘুরে আসুন।   

দুপুরে বেরনোর প্ল্যান থাকলে, সাত-পাঁচ না ভেবে সোজে কোনও রেস্তোরাঁয় (Restaurant) চলে যান। ফোনে টেবিল বুক করে নিন। অথবা নিজেরাই সরাসরি পৌঁছে যান। সেখানে বসে সময় কাটান। মনের মতো খাওয়ার সঙ্গে মন খুলে গল্প করুন। দেখবেন বছরের এই বিশে, দিনটা আরও বিশেষ হয়ে উঠবে। 

আরও পড়ুন: Benefits of Kissing: চুমু খেলে বাড়বে ত্বকের জেল্লা, জানুন আরও সিক্রেট

আরও পড়ুন: Christmas 2021: উৎসবে আনন্দ যেন বিপদ না ডেকে আনে, মাথায় রাখুন এই কয়টি জিনিস
  
বড়দিনে কোথায় যাবেন ভেবে না পেলে সিনেমা (Cinema) হলে পৌঁছে যান। লোক চক্ষুর আড়ালে পুরো সময়টা উপভোগ করুন। সিনেমা দেখার সঙ্গে সঙ্গে জমিয়ে গল্প ও রোম্যান্সও হবে। তবে, সিনেমার টিকিট কাটার আগে বান্ধবীর পছন্দটা জেনে নেবেন। সিনেমা হলেই প্রায় আড়াই ঘন্টা এক সঙ্গে বসে কাটানোর সুযোগ পাবেন। 

বড়দিনে কোথাও ঘুরতে যেতে ইচ্ছে হলে ভিক্টোরিয়া (Victoria) কিংবা পার্ক স্ট্রিট সিমেট্রি যেতে পারেন। এই জায়গায় যতই ভিড় (Crowed) হোক না কেন, দুজনে বসে গল্প করার সুযোগ ঠিকই পাবেন। এছাড়া রয়েছে রবীন্দ্র সরোবর লেক (Lake)। এই বিশেষ দিনে প্রেম করার জন্য লেকের ধার বেছে নিতেই পারেন। তবে, কোথাও যাওয়ার আগে সেই পার্ক কখন খুলছে বা বন্ধ হচ্ছে জেনে নেবেন। বড়দিন (Christmas) উপলক্ষ্যে অনেক জায়গায় সময়ের পরিবর্তন হয়। ফলে আগে থেকে জেনে নেওয়াই ভালো। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios