Asianet News BanglaAsianet News Bangla

ব্রেকআপের পর মেয়েরা কী করে, সত্যিটা জানলে অবাক হবেন

প্রেমিক বা প্রেমিকাকে ভুলে যাওয়া সহজ নয়। ছোটখাটো জিনিসও মনে পড়ে যায়। কখনও কখনও এমন ঘটনা ঘটে যা কল্পনাও করা যায় না। আজ আমরা আপনাদের জানাচ্ছি ব্রেকআপের পর মেয়েরা কি করে।
 

what girls do after a breakup You will be surprised to know the truth BDD
Author
First Published Aug 27, 2022, 4:50 PM IST

যখনই কারও ব্রেকআপ হয়, তখনই হৃদয় ও মন সুস্থ হতে সময় লাগে। রিলেশনে থাকার পর তার থেকে আলাদা থাকাটা অনেক কঠিন কাজ। অনেক সময় একজন মানুষ এতটাই ভেঙ্গে যায় যে সে বুঝতে পারে না এর পরে কি করা উচিত। প্রেমিক বা প্রেমিকাকে ভুলে যাওয়া সহজ নয়। ছোটখাটো জিনিসও মনে পড়ে যায়। কখনও কখনও এমন ঘটনা ঘটে যা কল্পনাও করা যায় না। আজ আমরা আপনাদের জানাচ্ছি ব্রেকআপের পর মেয়েরা কি করে।
 
সামাজিক মিডিয়াতে ব্লক-
যদি কারও ব্রেকআপ হয়, তবে বেশিরভাগ মেয়েরা প্রথম কাজটি করে যে তারা প্রাক্তনকে তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে ব্লক করে। এর পেছনের কারণ হলো যোগাযোগের মাধ্যমকে বাদ দেওয়া। মোবাইল থেকে প্রেমিকের নম্বরও ডিলিট করে দেয় সে। 
 
বয়ফ্রেন্ডের ব্যাপারে গুপ্তচরবৃত্তি-
প্রায়শই মেয়েরা ব্রেকআপের পরে প্রাক্তন প্রেমিকের সম্পর্ক খুঁজে বের করার চেষ্টা করে। গুপ্তচরবৃত্তি করেন যে তিনি ব্রেকআপের পরে অন্য মেয়ের সঙ্গে আছেন বা কে তার বান্ধবী। এক্সের নতুন গার্লফ্রেন্ডের মধ্যে কী কী কমতি আছে, তা দূর করা যায় সেজন্যই তারা এটা করে। 
 
নিজেকে খুশি দেখানো-
ব্রেকআপের পর মেয়েরা খুব হতাশ হয়ে পড়ে। সে নিজেকে কিছু উপায়ে সামলে নেয় এবং যতটা সম্ভব সুখী হওয়ার চেষ্টা করে যাতে তার দুঃখ বেরিয়ে না আসে এবং হৃদয় ও মন কিছুটা শান্তি পায়। তাদের খুশি হওয়ার পিছনেও একটি কারণ রয়েছে যে তাদের হাসতে দেখে তাদের প্রাক্তন ঈর্ষান্বিত হয় এবং তারা বলতে পারে যে তাদের একা একা সুখী হওয়ার ক্ষমতা রয়েছে। 

আরও পড়ুন- সিঙ্গল থাকার অনেক আশ্চর্যজনক সুবিধা আছে,

আরও পড়ুন- সম্পর্কের মধ্যে সন্দেহ আসতে দেবেন না, তাহলে ভুল বোঝাবুঝি কোনওদিন দূর হবে না

আরও পড়ুন- আপনার সঙ্গী আপনাকে ব্যবহার করছে- আদতে ভালবাসে না- তা বোঝার জন্য রইল চারটি উপায়

 
মজা, কৌতুক এবং বন্ধুদের সঙ্গে মজা করা-
রোমান্টিক সম্পর্কের পরে, মেয়েরা প্রায়ই বিষণ্নতা থেকে বেরিয়ে আসতে তাদের বন্ধুদের সাহায্য নেয়। তারা পুরানো দিনগুলি বাঁচতে চায় এবং মজা, কৌতুক এবং মজা করতে চায় যাতে তারা তাদের সম্পর্ক ভুলে যেতে পারে এবং একটি নতুন জীবন শুরু করতে পারে।

Follow Us:
Download App:
  • android
  • ios