Asianet News BanglaAsianet News Bangla

Relationship Tips: মেয়ের অঙ্ক শিক্ষকের সঙ্গে প্রেমটা অনেকদিন চলছে, পরকীয়া করে ঠিক করছেন তো

মানিসক শান্তি পেতে গিয়েই লোকের চোখে আপনি পরকীয়া (Extra marital affairs) করছেন। আপনার নিজেরও মাঝে মাঝে এমনই মনে হচ্ছে। জেনে নিন এমন হলে কী করা উচিত।  

What to do if you have an affair with you kids math teacher
Author
Kolkata, First Published Dec 15, 2021, 12:07 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মেয়ের অঙ্কের শিক্ষকের (Teacher) সঙ্গে সম্পর্কটা বেশ ভালোই জমেছে। প্রায় দু বছর হল মেয়েকে পড়াচ্ছে সে। পড়ানো হয়ে গেলে দুজনে মিলে সময় কাটান। পড়ার বিষয় নিয়ে আলোচনা শুরু হলেও পরে কথা হয় নিজেদের বিষয় নিয়ে। এমন ভাবে কেটে গেল প্রায় দু বছর। সেও অবিবাহিত, আর আপনার দাম্পত্য জীবনের হাজার অসুবিধা। দুজনে দুজনেরই ব্যক্তিগত (Personal) বিষয় নিয়ে আলোচনা করেন। কোনও সমস্যার সুরাহা হয়, এমন নয়। তবে, আলোচনা করে যে মনের শান্তি মেলে একথা সত্যি। এই শান্তি পেতে গিয়েই লোকের চোখে আপনি পরকীয়া (Extra marital affairs) করছেন। আপনার নিজেরও মাঝে মাঝে এমনই মনে হচ্ছে। জেনে নিন এমন হলে কী করা উচিত।  

কারও সঙ্গে বন্ধুত্ব (Friends) হলেই পারে। কিন্তু, বন্ধুত্বের একটা সীমা (Limitation) আছে। সেটা কখনোই পার করা উচিত নয়। মেয়ের শিক্ষকের সঙ্গে আপনার বন্ধুত্ব ইদানিং যদি বেড়ে যায়, তাহলে বুঝতে হবে তার প্রতি আপনি দূর্বল হচ্ছেন। এক্ষেত্রে নিজেকে প্রশ্ন করুন। এই বন্ধুত্ব থেকে কী চান তা জানার চেষ্টা করুন। নিজের মনের উত্তর জেনে কোনও সঠিক সিদ্ধান্তে আসুন। সকলের চোখে খারাপ হওয়ার আগে, নিজের সঠিক সিদ্ধান্ত নেওয়া প্রয়োজন।   

কথায় আছে, দু নৌকায় পা দিয়ে চলা যায় না। আর আপনি এটাই করছে। দাম্পত্য জীবনে যতুই অসুবিধা হোক, সেই সম্পর্ক থাকাকালীন কাউকে ভালোলাগা মানে পরোকীয়ায় (Extra marital affairs) জড়ানো। এটা করা উচিত নয়। তাই যদি সত্যি যদি বিয়েতে সুখী না হন, তাহলে বরের সঙ্গে কথা বলুন। জানান আপনি কী চাইছেন। এতে সব পরিস্থিতি সামাল দেওয়া সম্ভব হবে। সবার আগে সম্পর্ক (Relation) প্রসঙ্গে নিজে নিশ্চিত হয়। তারপর, মেয়ের শিক্ষকের প্রতি আপনার অনুভূমি প্রসঙ্গে পরিবারকে জানাতে পারেন। যদি সত্যিই নতুন কোনও সিদ্ধান্ত নিতে চান, তাহলে সকলের সঙ্গে আলোচনা করা বুদ্ধি মানের কাজ। 

আরও পড়ুন: Relationship Tips: ফেসবুক নিয়ে সারাক্ষণ অশান্তি, এবার চেয়ে বসল আপনার ফেসবুকের পাসওয়ার্ড, জেনে নিন কী করা উচিত

আরও পড়ুন: Relationship Tips: ঝিমিয়ে পড়া প্রেম জাগিয়ে তুলুন, এই কয়টি উপায়ে সম্পর্ক মজবুত হবে

আপনি নয়, মানসিক শান্তির (Mental Peace) খোঁজে তার সঙ্গে মেলা মেশা করছেন। কিন্তু, মেয়ের শিক্ষক কেন আপনাকে সময় দিচ্ছে ভেবে দেখেছেন? সে কোনও খারাপ উদ্দেশ্য নিয়ে আপনার সঙ্গে মেলামেশা করছে কি না ভেবে দেখুন। আপনার অজান্তে সে আপনার ক্ষতি করছে না তো। তাই প্রেমে অন্ধ হওয়ার আগে কিংবা আবেগে (Emotion) গা ভাসানোর আগে এই কয়টি জিনিস মাথায় রেখে চলুন। বুদ্ধি দিয়ে কোনও পরিস্থিতি বিচার করা সবার আগে প্রয়োজন। যদি, সত্যিই দেখেন তার কোনও খারাপ উদ্দেশ্য নেই, তবে নতুন সম্পর্কের সিদ্ধান্ত নিতে পারেন। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios