Asianet News BanglaAsianet News Bangla

নীরজের সামনে গোলাপ হাতে নাচ আরজে 'মুম্বইকি রানি' ও তার বান্ধবীদের, সমালোচনা নেট দুনিয়ায়

সাক্ষাৎকার নেওয়ার সামনে নীরজ চোপড়ার সামনে নাচ আরজে মলিষ্কা মেনডোনসা ও তার বান্ধবীদের। গোলাপ হাতে নাচ দেখে নেট দুনিয়ায় সমালোচনার ঝড়।

RJ Malishka Mendonsa create controversy after dances in front of Neeraj Chopra during a virtual interview spb
Author
Kolkata, First Published Aug 20, 2021, 10:13 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টোকিও অলিম্পিক্সে সোনা জিতে দেশবাসীর নয়মের মণি হয়ে উঠেছেন নীরজ চোপড়া। এখনও শুভেচ্ছা ও সংবর্ধনার জোয়ারে ভাসছেন অলিম্পিকে অ্যাথলিটে দেশকে প্রথম সোনা দেওয়া নীরজ। মোস্ট এলিজেবল ব্য়াচেলার তকমাও জুড়ে গিয়েছে 'সোনার ছেলের' নামের সঙ্গে। মহিলা ফ্যান ফলোয়ার্সের সংখ্যা আকাশ ছুঁয়েছে নীরজের। তালিকায় রয়েছে তারকারাও। এবার অলিম্পিক সোনা জয়ীর সামনে ভিডিও কলে নেচে বিতর্কে জড়ালেন মুম্বইয়ের বিখ্যাত রেডিও জকি মলিষ্কা মেনডোনসা।

ভিডিও কলে নীরজ চোপড়ার সাক্ষাৎকার নিচ্ছিলেন মলিষ্কা মেনডোনসা ওরফে 'মুম্বইকি রানি'। সাক্ষাৎকার চলাকালীন হঠাৎই নীরজের সামনে মলিষ্কা ও তার বান্ধবীরা নাচ শুরু করেন। মলিষ্কা হাতে লাল গোলাপ নিয়ে নীরজের সামনে নাচেন। সঙ্গে গান চলছিল  'উড়ে যব যব জুলফে তেরি'। যা দেখে হাসেত থাকেন নীরজ চোপড়াও। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। 

 

 

অলিম্পিক সোনা জয়ীর সামনে মলিষ্কা মেনডোনসা ও তার বান্ধবীদের এই নাচের সমালোচনা করেন নেটিজেনরা। এমন আচরণকে কেউ ভালোবাবে নেননি। নানা রকম তীর্যক মন্তব্য করেছেন নেটাগরিকরা।

 

 

 

 

 

 

প্রসঙ্গত, টোকিও অলিম্পিকে জ্যাভলিন থ্রোয়ে সোনা জয়ের পর দেশে ফেরার পর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন নীরজ চোপড়া। ১৩০ কোটি দেশবাসীর সোনার স্বপ্ন পূরণ করেছেন তিনি। মাঝে জ্বরে অসুস্থ হয়েছিলেন নীরজ। তবে সুস্থ হওয়ায় স্বস্তিতে তার ভক্তরা।

RJ Malishka Mendonsa create controversy after dances in front of Neeraj Chopra during a virtual interview spb

Follow Us:
Download App:
  • android
  • ios