Asianet News Bangla

গেমস ভিলেজে হঠাৎ সাক্ষাৎ জোকোভিচের সঙ্গে, ফ্রেমবন্দি করলেন সাই প্রণীত

২৪ জুলাই থেকে শুরু হচ্ছে টোকিও অলিম্পিকের ব্যাডমিন্টন ইভেন্ট। সেই দিনই সিঙ্গেলসে কোর্টে নামবেন সাই প্রণীত। তার আগে নোভাক জোকোভিচের সঙ্গে সাক্ষাতের মুহূর্ত ফ্রেমবন্দি করলেন প্রণীত।
 

Sai Praneeth shares selfie with Tennis star Novak Djokovic ahead of Tokyo 2020 olympics spb
Author
Kolkata, First Published Jul 22, 2021, 10:59 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। তারপরই আনুষ্ঠানকভাবে শুরু হতে চলেছে 'গ্রেটেস্ট শো অন আর্থ' টোকিও অলিম্পিক্স। টোকিও অলিম্পিক্সে যে সকল ইভেন্টে এবার ভারতীয় দলকে পদক জয়ের অন্যতম দাবিদার মনে করা হচ্ছে তাদের মধ্যে ব্যাডমিন্টন অন্যতম। ইতমধ্যেই টোকিওতে পৌছে গিয়েছে পিভি সিন্ধু ও সাই প্রণীতরা। টোকিও নিজেদের শেষ মুহূর্তের প্রস্তুতি সারছেন ভারতীয় ব্যাডমিন্টন তারকারা। সেই ভিডিও এসেছে সামনে। 

 

 

এবার অনুশীলন ও গেমস ভিলেজে সময় কাটানোর মাঝেই  বর্তমানে বিশ্বের পয়লা নম্বর ও কিংবদন্তী টেনিস তারকা নোভাক জোকোভিচের সঙ্গে সাক্ষাৎ হয়ে গেল ভারতীয় ব্যাডমিন্টন তারকা সাই প্রণীতের। জোকারের সঙ্গে সাক্ষাৎ ফ্রেমবন্দী করে রাখতে ভুল করেননি সাই প্রণীত। হাসি মুখে জোকভিটের সঙ্গে সাক্ষাতের মুহূর্ত সেলফিতে ফ্রেমবন্দি করেছেন তিনি। একইসঙ্গে নিজের ট্যুইইটার হ্যান্ডেলে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন,' দিনের সেরা ছবি'। জোকোভিচের সঙ্গে সাক্ষাতে সাই প্রণীত যে কতটা উচ্ছ্বসিত তা দুটি ইমোজির মাধ্যমে প্রকাশ করেছেন।

 

 

আগামী ২৪ জুলাই থেকে শুরু হচ্ছে টোকিও অলিম্পিকের ব্যাডমিন্টন ইভেন্ট। সেদিনই সিঙ্গলস বিভাগে লড়াইয়ে নামছেন ভারতের সাই প্রণীত। একই দিনে ডবলসে প্রতিদ্বন্দ্বিতায় নামবে ভারতের চিরাগ শেঠী ও স্বাত্ত্বিকসাইরাজ রাঙ্কিরেড্ডি জুটি। ২৫ জুলাই যুদ্ধে অবতীর্ণ হচ্ছেন পিভি সিন্ধু। প্রথম রাউন্ডে ইসরায়েলের পলিকারপোভা কেসনিয়ার বিরুদ্ধে খেলবেন ভারতের প্রথম বিশ্ব চ্যাম্পিয়ন শাটলার।

Follow Us:
Download App:
  • android
  • ios