07:59 PM (IST) Oct 03
চোটের জন্য এশিয়ান গেমস থেকে ছিটকে গেলেন পাকিস্তানের জ্যাভলিন থ্রোয়ার আর্শাদ নাদিম

এশিয়ান গেমসে জ্যাভলিন থ্রোয়ে নীরজ চোপড়ার সঙ্গে পাকিস্তানের আর্শাদ নাদিমের লড়াই হচ্ছে না। চোটের জন্য ছিটকে গেলেন পাকিস্তানের অ্যাথলিট।

07:32 PM (IST) Oct 03
পুরুষদের ডেকাথলনে অসাধারণ পারফরম্যান্স দেখিয়ে রুপো জিতলেন তেজস্বিন শঙ্কর

পুরুষদের ডেকাথলনে ১০টি ইভেন্টে অসামান্য লড়াই করে রুপো পেলেন তেজস্বিন শঙ্কর। তিনি শেষ ইভেন্ট ১৫০০ মিটার দৌড়ে চতুর্থ হয়ে রুপো নিশ্চিত করেন। সোনা জিতলেন চিনের কিহাও সান।

07:18 PM (IST) Oct 03
বক্সিংয়ে পুরুষদের ৯২ কেজি ক্যাগারিতে ব্রোঞ্জ জিতলেন নরেন্দর

এশিয়ান গেমসে পুরুষদের ৯২ কেজি বিভাগে ব্রোঞ্জ জিতলেন ভারতের নরেন্দর। সেমি-ফাইনালে কাজাকস্তানের কামশিবেকের কাছে হেরে যান নরেন্দর। এর ফলে তাঁকে ব্রোঞ্জ পেয়েই সন্তুষ্ট থাকতে হল।

06:49 PM (IST) Oct 03
মহিলাদের জ্যাভলিন থ্রোয়ে সোনা জিতলেন অন্নু রানি

এশিয়ান গেমসে মহিলাদের জ্যাভলিন থ্রোয়ে অসাধারণ পারফরম্যান্স দেখিয়ে সোনা জিতলেন ভারতের অন্নু রানি। তিনি ৬২.৯২ মিটার থ্রো করে সোনা জেতেন। এই ইভেন্টে রুপো পেয়েছেন শ্রীলঙ্কার নাদিশা দিলহান।

06:22 PM (IST) Oct 03
পুরুষদের ট্রিপল জাম্পে ব্রোঞ্জ জিতলেন প্রবীণ চিত্রাভেল

এশিয়ান গেমসে পুরুষদের ট্রিপল জাম্পে ব্রোঞ্জ জিতলেন প্রবীণ চিত্রাভেল। তিনি প্রথম প্রচেষ্টাতেই ১৬.৬৮ মিটার লাফিয়ে পদক পেলেন। এই ইভেন্টে ১৬.৬২ মিটার লাফিয়ে চতুর্থ হলেন ভারতের আববুকর। 

06:04 PM (IST) Oct 03
এশিয়ান গেমসে মহিলাদের ৮০০ মিটার দৌড়ে রুপো জিতলেন মহম্মদ আফসল

এশিয়ান গেমসে পুরুষদের ৮০০ মিটার দৌড়ে রুপো জিতলেন মহম্মদ আফসল। তিনি ১:৪৮:৪৩ সময় করে রুপো পেলেন। এই ইভেন্টে পঞ্চম স্থানে শেষ করলেন কৃষ্ণন কুমার।

05:41 PM (IST) Oct 03
এশিয়ান গেমসে মহিলাদের ৫০০০ মিটার দৌড়ে সোনা পারুল চৌধুরীর

এবারের এশিয়ান গেমসে অসাধারণ পারফরম্যান্স দেখাচ্ছেন পারুল চৌধুরী। মহিলাদের ৫০০০ মিটার দৌড়ে সোনা জিতলেন পারুল। তাঁর অসাধারণ পারফরম্যান্সে গর্বিত সারা দেশ।

05:28 PM (IST) Oct 03
পুরুষদের ডেকাথলনে পদকের জন্য লড়াই করছেন তেজস্বিন শঙ্কর

এশিয়ান গেমসে পুরুষদের ডেকাথলনে লড়াই চালাচ্ছেন তেজস্বিন শঙ্কর। জ্যাভলিন থ্রোয়ে ৫১.১৭ মিটার থ্রো করে পঞ্চম হলেন তেজস্বিন। শেষ ইভেন্ট ১৫০০ মিটার দৌড়। এই ইভেন্টেই ঠিক হয়ে যাবে তেজস্বিন পদক পাবেন কি না।

05:16 PM (IST) Oct 03
এশিয়ান গেমসে মহিলাদের ৪০০ মিটার হার্ডলসে ব্রোঞ্জ জিতলেন বিথ্যা রামরাজ

এশিয়ান গেমসে মহিলাদের ৪০০ মিটার হার্ডলসে ব্রোঞ্জ পেলেন বিথ্যা রামরাজ। এই ইভেন্টে সোনা জিতলেন বাহরিনের ওলুওয়াকেমি মুজিদাত। তিনি ৫৫.০৯ সেকেন্ড সময় করে এশিয়ান গেমসে নতুন রেকর্ড গড়লেন। রুপো জিতলেন চিনের মো জিয়াদি।

04:57 PM (IST) Oct 03
এশিয়ান গেমসে বক্সিংয়ে ব্রোঞ্জ জেতার জন্য নিখাত জারিনকে অভিনন্দন জানালেন ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুর

এবারের এশিয়ান গেমসে বক্সিংয়ে ব্রোঞ্জ জিতেছেন নিখাত জারিন। তাঁকে অভিনন্দন জানিয়েছেন ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুর। সারা দেশের ক্রীড়াপ্রেমীরাই নিখাতকে অভিনন্দন জানাচ্ছেন। প্যারিস অলিম্পিক্সেও পদক জেতাই নিখাতের লক্ষ্য।

04:39 PM (IST) Oct 03
চলতি এশিয়ান গেমসে একের পর এক পদক নিশ্চিত করছেন স্কোয়াশ খেলোয়াড়রা

এশিয়ান গেমসে স্কোয়াশে আরও একটি পদক নিশ্চিত করলেন অনাহত সিং ও অভয় সিং। তাঁরা দক্ষিণ কোরিয়ার ইয়্যাং ইয়নসু ও লি ডঙ্গিয়ানকে ২-১ হারিয়ে সেমি-ফাইনালে পৌঁছে গিয়েছেন। দলগত বিভাগে সোনা জেতার পর এবার আরও একটি সোনা জেতার লক্ষ্যে অভয়।

04:24 PM (IST) Oct 03
চলতি এশিয়ান গেমসে দ্বিতীয় পদক নিশ্চিত সৌরভ ঘোষালের

চলতি এশিয়ান গেমসে পুরুষদের দলগত বিভাগে সোনা জিতেছেন। এবার ব্যক্তিগত বিভাগেও পদক নিশ্চিত করলেন সৌরভ ঘোষাল। তিনি জাপানের রাইউনোসুকে সুকুইকে ৩-০ হারিয়ে সেমি-ফাইনালে পৌঁছে গিয়েছেন। ফলে পদক নিশ্চিত কলকাতার সৌরভের।

04:06 PM (IST) Oct 03
পুরুষদের তিরন্দাজিতে সোনা, রুপো নিশ্চিত ভারতের

পুরুষদের তিরন্দাজির ফাইনালে পৌঁছে গিয়েছেন ভারতের ওজাস প্রবীণ দেওতালে। তিনি সেমি-ফাইনালে হারিয়ে দিয়েছেন কোরিয়ার ইয়্যাং জেওয়ানকে। ওজাসের পক্ষে ফল ১৫০-১৪৬। ফাইনালে অভিষেকের মুখোমুখি হবেন ওজাস। 

03:34 PM (IST) Oct 03
স্কোয়াশে মিক্সড ডাবলসে পদক নিশ্চিত করলেন দীপিকা পাল্লিকল-হরিন্দর পাল সিং

চলতি এশিয়ান গেমসে আরও একটি পদক নিশ্চিত করল ভারত। স্কোয়াশের মিক্সড ডাবলসের সেমি-ফাইনালে পৌঁছে গেলেন দীপিকা পাল্লিকল ও হরিন্দর পাল সিং। তাঁরা কোয়ার্টার ফাইনালে হারিয়ে দিলেন ফিলিপিন্সের জেমিকা অ্যারিবাডো-রবার্ট অ্যান্ড্রু জুটিকে।

03:10 PM (IST) Oct 03
এশিয়ান গেমসের ফাইনালে পৌঁছে যাওয়ায় লাভলিনা বর্গোহাইনকে অভিনন্দন অসমের মুখ্যমন্ত্রীর

এশিয়ান গেমসে মহিলাদের ৭৫ কেজি বিভাগের ফাইনালে পৌঁছে যাওয়ায় বক্সার লাভলিনা বর্গোহাইনকে অভিনন্দন জানালেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। তিনি জানিয়েছেন, অসমের এই বক্সারের জন্য গর্বিত।

02:55 PM (IST) Oct 03
এশিয়ান গেমসে মহিলাদের ৭৫ কেজি বিভাগের ফাইনালে লাভলিনা বর্গোহাইন

এশিয়ান গেমসে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে মহিলাদের বক্সিংয়ে ৭৫ কেজি বিভাগের ফাইনালে পৌঁছে গেলেন লাভলিনা বর্গোহাইন। একইসঙ্গে তিনি প্যারিস অলিম্পিক্সের যোগ্যতা অর্জনও করে ফেললেন। এবার এশিয়ান গেমসে সোনা জেতাই লাভলিনার লক্ষ্য।

02:30 PM (IST) Oct 03
বক্সিংয়ে ব্রোঞ্জ, প্রীতি পাওয়ারকে অভিনন্দন ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুরের

মহিলাদের ৫৪ কেজি বক্সিংয়ে ব্রোঞ্জ জেতায় ১৯ বছরের প্রীতি পাওয়ারকে অভিনন্দন জানালেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুর। তিনি আশা প্রকাশ করেছেন, ভবিষ্যতে আরও সাফল্য পাবেন এই তরুণী।

Read more Articles on