Asianet News BanglaAsianet News Bangla

জ্বরে ভুগছেন নীরজ চোপড়া, করোনা পরীক্ষা করা হল অলিম্পিক সোনা জয়ীর

টোকিও থেকে ফিরে কয়েকটা দিন কেটেছে সংবর্ধনা অনুষ্ঠান ও সকলের ভালোবাসায়। কিন্তু ২-৩ দিন ধরে জ্বরে ভুগছেন অলিম্পিকে সোনা জয়ী নীরজ চোপড়া। করা হয়েছে কোভিড পরীক্ষা।

Tokyo Olympics gold medal winner Neeraj Chopra suffering from fever, Covid 19 test report negative spb
Author
Kolkata, First Published Aug 14, 2021, 5:05 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টোকিও অলিম্পিকে জ্যাভলিন থ্রোয়ে সোনা জিতে ইতিহাস তৈরি করেছেন নীরজ চোপড়া।  একইসঙ্গে ১৩০ কোটি দেশবাসীর সোনার স্বপ্ন পুরণ করে 'সোনার ছেলে' হয়ে উঠেথেন নীরজ। টোকিও থেকে ফিরে দেশবাসীর ভালোবসা ও সংবর্ধনার জোয়ারে ভাসছেন স্বাধীনতার পর অ্যাথলিটে অলিম্পিকে ভারতের প্রথম সোনা জয়ী। পেয়েছেন আর্থিক পুরস্কার, চাকরি সহ নানা সম্মান। কিন্তু বিগত কয়েক দিন ধরে জ্বরে ভুগছেন নীরজ চোপড়া। চিকিৎসাধীন রয়েছেন তিনি।

অলিম্পিকে সোনা জয়ের পর থেকেই জাতীয় হিরো হয়ে উঠেছেন নীরজ চোপড়া। 'সোনার ছেলের' জ্বর হওয়ার খবর সামে আসতেই উদ্বেগ ছড়িয়ে পড়েছে ক্রীড়া মহল ও তার ভক্ত-অনুগামীদের মধ্যে। বর্তমান পরিস্থিতিতে জ্বর আসায় কোভিড ১৯ টেস্টও করা হয় নীরজ চোপড়ার। কারণ বিগত কয়েক দিন নানা ভিড় ও অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। কিন্তু করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসায় কিছুটা হলেও হাফ ছেড়ে বেছেছেন পরিবার সহ দেশ জুড়ে নীরজের শুভাকাঙ্খীরা। 

 

 

শুক্রবার হরিয়ানা সরকারের একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল নীরজের। কিন্তু জ্বরের কারণে যেতে পারেননি তিনি। অলিম্পিকে পদক জয়ী ও সহ গোটা ভারতীয় অলিম্পিক দলকে রবিবার লালকেল্লায় স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে সংবর্ধনা জানাবেন প্রধানমন্ত্রী। অনুষ্ঠানের মূল আকর্ষণ যে নীরজ চোপড়া তা বলার অপেক্ষা রাখে না। কিন্তু জ্বরের কারণে লালকেল্লার অনুষ্ঠানে নীরজ চোপড়ার না যাওয়ার সম্ভাবনাই বেশি। নীরজের দ্রুত সুস্থতা কামনা করেছে ক্রীড়া মহল থেকে দেশবাসী।

Tokyo Olympics gold medal winner Neeraj Chopra suffering from fever, Covid 19 test report negative spb

Follow Us:
Download App:
  • android
  • ios