বিরাট কোহলির বেশকিছু সখের মধ্য অন্যতম তাঁর গাড়ি। অডি গাড়ি নিয়েই সর্বত্র যাতায়াত করতে দেখা যায় তাঁকে। তবে বিয়ের পর পরই নতুন গাড়ি নিয়েছিলেন বিরাট কোহলি। তবে আগের গাড়ি কোথায় গেল, সম্প্রতি সেই গাড়ি দেখা গিয়েছে মহারাষ্ট্র পুলিশ স্টেশনে। সেখানেই একটা কোণে ভাঙা চোরা অবস্থায় দেখা মিলল বিরাটের গাড়ির। মুহূর্তে সেই ছবি ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। 

আরও পড়ুনঃ দেহরক্ষীর জন্মদিন, উপস্থিত থেকেও এভাবে অপমান, ভিডিও ভাইরাল হতেই বিতর্কের মুখে ভাইজান

ঠিক কী কারণে গাড়ি পৌঁচ্ছল সেখানে! প্রশ্ন উঠতেই উত্তর মিলল ভাইরাল ভয়ানিতে উত্তর। এই গাড়ি বিরাট কোহলি বিক্রি করে দিয়েছিলেন সাগর ঠক্করকে। যিনি কলসেন্টার স্ক্যামে গ্রেফতার হয়েছেন ২০১৮ সালে। তখন থেকেই এই গাড়িকে বাজিয়াপ্ত করে রাখা হয়েছে পুলিশ স্টেশনে। এরপরই একটি রিপোর্টে সামনে আসে বিরাটের গাড়ি থানায় ভয়াবহ পপরিস্থিতিতে দেখতে পাওয়া গিয়েছে। 

 

 

না, কোহলির এরসঙ্গে কোনও যোগ নেই, কারণ ততদিনে গাড়িটি তিনি বিক্রি করে দিয়েছিলেন। সেই সূত্রেই গাড়ির এই পরিণতি। যদিও নম্বরপ্লেটের দৌতলে আজও এই গাড়ি কোহলির গাড়ির হিসেবেই পরিচিত। আর তাই তার দেখা মিলতেই ভাইরাল হয়ে ওঠে ছবি। সোশ্যাস মিডিয়ার পাতায় বেশ কয়েকদিন ধরে ঘুরে বেড়াচ্ছে সেই ছবি। রহস্য উদ্ঘাটনে নানা জনের নানা মত।