Apple তার ইভেন্টের সময় গ্রাহকদের জন্য অনেকগুলি নতুন ডিভাইস লঞ্চ করেছে। এই ইভেন্টে, Apple Watch SE 6, Watch SE, iPad Air, 8th জেনারেশন iPad-এর সঙ্গে অনেক পরিষেবাও লঞ্চ করেছে। Apple Event2020-তে সময়, Apple কোনও নতুন iphone লঞ্চ করেনি। তবে Apple Watch SE 6 লঞ্চ হয়েছে। জেনে নিন এই Apple Watch SE-এর বিস্তারিত তথ্য।

Apple সিইও টিম ক্যালিফোর্নিয়ায় সংস্থার সদর দফতর Apple পার্ক থেকে ভার্চুয়াল প্রেস কনফারেন্সের মাধ্যমে Apple Watch SE 6 লঞ্চ করেছে। Apple-এর এই ঘড়িটি শরীরে ​অক্সিজেন-এর মাত্রা অনবরত মনিটর করতে সক্ষম। ভারতে, Apple Watch SE 6 (জিপিএস) ভেরিয়েন্টটির দাম হবে প্রায় ৪০,০০০ টাকা। এছাড়া জিপিএস + সেলুলার মডেলটির দাম হবে ৪৯,৯০০ টাকা। মার্কিন যুক্তরাষ্ট্রে এই ঘড়ির জিপিএস মডেলের দাম হবে ৩৯৯ ডলার, ভারতীয় মুদ্রায় যা প্রায় ৩০,০০০ টাকা। শুক্রবার থেকে এর বিক্রি শুরু হবে। 

বিস্তারিত জানতে ক্লিক করুন- https://www.apple.com/apple-watch-se/

Apple Watch SE ও  Apple Watch SE 6 এর সঙ্গেই হয়েছে। ভারতে এটির দাম ২৯,৯০০ অবধি হবে। এর জিপিএস + সেলুলারটির দাম ৩৩,৯০০ টাকা হবে। তবে ভারতে কবে এই স্মার্টওয়াচ লঞ্চ করা হবে সেই বিষয়ে এখনও কোনও মন্তব্য করেনি সংস্থা। Apple Event2020 চলাকালীন Apple iPad Air ও লঞ্চ করেছিল। এটি পেন্সিল এবং রেটিনা ডিসপ্লে সহ লঞ্চ করা হয়েছে। এতে 12 টি চিপসেট ব্যবহার করা হয়েছে। গেম প্রেমীরা এতে দুর্দান্ত অভিজ্ঞতা পাবেন। iPad Air ৩২৯ ডলারের বেসিক দামে লঞ্চ করা হয়েছে। তবে শিক্ষার্থীরা এটি ২৯৯ ডলারে পাবে। এর বুকিং আজ থেকে শুরু হয়েছে, এবং এটি শুক্রবার থেকে বিক্রয়ের জন্য উপলব্ধ হবে। iPad Airটিতে একটি ৭ MP ফ্রন্ট ক্যামেরা এবং একটি ১২ MP রিয়ার ক্যামেরা রয়েছে।