ভারত সঞ্চার নিগম লিমিটেড অর্থাৎ বিএসএনএল নিয়মিতভাবে তার গ্রাহকদের কাছে নতুন অফার নিয়ে হাজির হচ্ছে। ৩ জিবি ডেটার পর এবার বিএসএনএল তার প্রিপেইড গ্রাহকদের বিনামূল্যে ৫ জিবি ডেটা দেওয়ার কথা জানিয়েছে। সংস্থাটি এই প্রস্তাবটি একটি প্রচারমূলক হিসাবে দিচ্ছে, যার জন্য গ্রাহকদের কোনও চার্জ দিতে হবে না। বিএসএনএল জানিয়েছে যে ৯০ দিনের জন্য প্রচারের ভিত্তিতে এই অফার দেওয়া হচ্ছে। এই অফারে, সংস্থাটি ১০০ টাকার শীর্ষে ব্যবহারকারীদের পুরো টকটাইমও দিচ্ছে।

এই অফারের আওতায় ৯৮, ৯৯, ১১৮, ১৮৭ এবং ৩১৯ টাকার এসটিভিতে গ্রাহকরা ৫ জিবি ফ্রি ডেটা পাবেন। এছাড়াও, এই ডেটা পিভি রিচার্জের সঙ্গে ১৮৬, ৪২৯, ৪৮৫, ৬৬৬ এবং ১,৯৯৯ টাকা দেওয়া হবে। বিএসএনএল চেন্নাই সার্কেল অনুসারে, এই ফ্রি ডেটা বর্তমানে চেন্নাই এবং তামিলনাড়ু সার্কেলের গ্রাহকদের জন্য উপলব্ধ। তথ্য মতে, সংস্থাটি পরিকল্পনা শেষ হওয়ার আগেই দ্বিতীয় বা তৃতীয় রিচার্জকারী প্রিপেইড ব্যবহারকারীদের অবিলম্বে বোনাস ডেটা দিচ্ছে। এই অফারটি ৯০ দিনের জন্য। এই বিনামূল্য ডেটাটির বৈধতা ২২ দিন। এই বিনামূল্য অফারটি ২২ আগস্ট ২০২০ থেকে আজ থেকে ১৯ নভেম্বর ২০২০ পর্যন্ত চলবে। 

সংস্থাটি আরও জানিয়েছে যে আজ থেকে ১৮ নভেম্বর পর্যন্ত পুরো টকটাইম সুবিধা ১০০ টাকার উপরের রিচার্জ করার সময় দেওয়া হবে। পূর্ণ আলাপ সময়ের সঙ্গে অফারটি বর্তমানে চেন্নাই এবং তামিলনাড়ু চেনাশোনাগুলির ব্যবহারকারীদের জন্যও উপলব্ধ। এর সঙ্গে হাই-স্পিড ডেটা দেওয়ার আগেএই ব্যবহারকারীরা ফাইব জিবি বিনামূল্যে ডেটা পাবেন। বিএসএনএল গুজরাট সার্কেল এই অফারটি ঘোষণা করেছে। বিশেষ বিষয়টি হল এই পরিষেবাটি কেবল এমন ল্যান্ডলাইন গ্রাহকদের জন্য উপলব্ধ হবে যারা ব্রডব্যান্ড সংযোগ ব্যবহার করছেন না। সংস্থাটি জানিয়েছে, গ্রাহকরা বিএসএনএল ওয়াইফাই হটস্পট পরিষেবাটির মাধ্যমে এই ৫ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন।