মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। ২ জুলাই বৃহস্পতিবার অর্থাৎ আগামীকাল লঞ্চ হতে চলেছে অনার এক্সটেন ম্যাক্স স্মার্টফোন। লঞ্চের আগেই ফাঁস হয়েছে এই স্মার্টফোনের বিস্তারিত এবং স্পেশিফিকেশন। জেনে নেওয়া যাক কি কি ফিচার রয়েছে অনার এক্সটেন ম্যাক্স স্মার্টফোনে।

অনার এক্সটেন ম্যাক্স স্মার্টফোন-এ থাকছে ৬ জিবি ব়্যাম সেই সঙ্গে ৬৪ জিবি এবং ১২৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজ এবং ৮ জিবি ব়্যাম ও ২৫৬ জিবি ইন্টারন্যাল স্টোরেজ ক্যাপাসিটি। সেই সঙ্গে থাকছে ২৫৬ জিবি অবধি এ্যাক্সপেন্ডেবল মাইক্রো এসডি কার্ড। অনার এক্সটেন ম্যাক্স স্মার্টফোন স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে নন রিমুভেবল ৫০০০ এমএএইচ এর ব্যাটারি। এই ফোনে রয়েছে ৭.৯ ইঞ্চির ডিসপ্লে। অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে অ্যানড্রয়েড ১০ এবং ম্যাজিক ইউআই ৩.১। ডিসপ্লের জন্য ব্যবহার করা হয়েছে ১৬এম কলরস। অক্টাকোর প্রসেসর-এর সিপিউ। 

অনার এক্সটেন ম্যাক্স স্মার্টফোন স্মার্টফোনে সেলফি ক্যামেরার জন্য রয়েছে ৮ মেগাপিক্সেল এইচডিআর ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরায় থাকছে ৪৮ মেগাপিক্সেল ওয়াইড সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড সেন্সর এবং ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর-সহ এইচডিআর প্যানোরোমার সুবিধা। অনার এক্সটেন ম্যাক্স স্মার্টফোন পাওয়া যাবে আকর্ষণীয় ব্ল্যাক ও ব্লু ও সিলবার রঙের ভেরিয়েশনে। অনার এক্সটেন ম্যাক্সের ৬ জিবি + ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম প্রায় ২৪,৬০০ টাকা থেকে শুরু হবে। ৬ জিবি + ১২৮ জিবি ভেরিয়েশনের দাম প্রায় ২৭,৮০০ টাকা এবং ৮ জিবি + ২৫৬ জিবি স্টোরেজএর ভেরিয়েশনের দাম প্রায় ২৯,৯০০ টাকা হতে পারে বলে মনে করা হচ্ছে। সংস্থার তরফ থেকে নির্ধারিত দাম জানা যাবে সরাসরি লঞ্চ ইভেন্ট থেকেই।