ভারতী এয়ারটেল ৭৪ তম স্বাধীনতা দিবস উপলক্ষে এক্সট্রিম ফাইবার হোম ব্রডব্যান্ড সংযোগ গ্রহণকারী গ্রাহকদের জন্য আরও ১০০০ জিবি অতিরিক্ত ডেটা দেওয়ার করার ঘোষণা করেছে। সংস্থাটি শুক্রবার জানিয়েছে যে , ফ্রিডম অফার-টি খুব সীমিত সময়ের জন্য এবং এয়ারটেল এক্সস্ট্রিম ফাইবার প্ল্যানের সমস্ত প্ল্যানে এটি উপলব্ধ থাকবে। তবে সীমাহীন ডেটা এবং প্রিপেইড ব্রডব্যান্ড প্ল্যানগুলিতে এর সুবিধা পাওয়া যাবে না। বিবৃতিতে বলা হয়েছে যে এই অফারটি দিল্লি, মুম্বই এবং বেঙ্গালুরু-সহ দেশের সমস্ত বড় শহরগুলিতে উপলব্ধ হবে যেখানে এয়ারটেল এক্সট্রিম ফাইবার ব্রডব্যান্ড পরিষেবা ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

বিবৃতিতে বলা হয়েছে, "স্বাধীনতা দিবস উপলক্ষে, এয়ারটেল এক্সট্রিমফাইবার হোম ব্রডব্যান্ড সংযোগে ১০০০ জিবি অতিরিক্ত ডেটা সরবরাহ করার সিদ্ধান্ত নিয়েছে। এই অফারটি সীমিত সময়ের জন্য। সংস্থাটি বলেছিল যে এমন সময়ে যখন কোভিড -১৯ মহামারীর কারণে লোকেরা বাড়ি থেকে কাজ করছে, ছাত্র-ছাত্রীরা অনলাইনে ক্লাস করছে এবং ডিজিটাল বিনোদন দ্রুত এগিয়ে চলেছে, এর ফলে বাড়িতে ব্রডব্যান্ডের চাহিদাও দ্রুত বাড়ছে।

৩ দিনের জন্য ১ জিবি ডেটা-

আগে জানা গিয়েছিল যে এয়ারটেল তার প্রিপেইড গ্রাহকদের জন্য ১ জিবি ইন্টারনেট ডেটা এবং ফ্রি ইনকামিং এবং আউটগোয়িং কল দিচ্ছে। প্রতিবেদনে বলা হয়েছে, সংস্থাটি তাদের গ্রাহকদের ৩ দিনের পরীক্ষার জন্য এই অফার দিচ্ছে এবং যারা প্রিপেইড গ্রাহকরা তাদের নম্বর রিচার্জ করেন নি তাদের পক্ষে এটি উপলব্ধ থাকবে। এটি বিশ্বাস করা হয় যে সংস্থার এটি করার উদ্দেশ্যটি গ্রাহকদের প্ররোচিত করা, যাতে তারা তাদের পরিষেবাটি ব্যবহার করতে পারে এবং ৩ দিনের ফ্রি অফার শেষ হওয়ার পরে নম্বরটি রিচার্জ করতে পারে।

প্রতিবেদনে বলা হয়েছে, এয়ারটেল তার ইন্টারেক্টিভ ব্যবহারকারীদের এসএমএসের মাধ্যমে এই নতুন অফারের তথ্য দিচ্ছে। বার্তায় বলা হয়েছে যে আউটগোইং কল এবং ফ্রি ১ জিবি হাই-স্পিড ডেটা ৩ দিনের জন্য বিনামূল্যে ট্রায়ালের জন্য দেওয়া হচ্ছে। এটির পাশাপাশি এটিও লেখা আছে, 'সর্বোত্তম পরিষেবা চালিয়ে যেতে, আজ এয়ারটেল আনলিমিটেড প্যাকের সঙ্গে রিচার্জ করুন'।