Asianet News Bangla

মাত্র ৮,৯৯৯ টাকায় মিলবে ৫ টি ক্যামেরা সেন্সর, আজ থেকেই বিক্রি শুরু হল এই স্মার্টফোনের

  • ভারতীয় বাজারে মাস দুয়েক আগেই লঞ্চ করেছিল এই ফোনটি
  •  আজ এই স্মার্টফোনের বিক্রয় শুরু হল
  • জনপ্রিয় ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট থেকে কেনা যাবে
  • জেনে নেওয়া যাক কি কি ফিচার রয়েছে এই স্মার্টফোনে
Infinix hot 9 smartphone start sale in India today via Flipkart BDD
Author
Kolkata, First Published Jul 13, 2020, 3:52 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কোরিয়ান সংস্থা ইনফিনিক্স আজ ভারতীয় বাজারে ইনফিনিক্স হট নাইট স্মার্টফোনটি লঞ্চ করেছিল মাস দুয়েক আগেই। আজ এই স্মার্টফোনের বিক্রয় শুরু হল। এই ফোনটি জনপ্রিয় ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট থেকে কেনা যাবে। এটি বিশ্বাস করা হয় যে সংস্থাটি এই সিরিজের হট নাইন এবং হট নাইন প্রো দুটি স্মার্টফোন লঞ্চ করতে পারে। সংস্থাটি এর ই-কমার্স পার্টনার ফ্লিপকার্টে টিজারটি শেয়ার করেছিল। ফ্লিপকার্টে দেওয়া তথ্য অনুসারে, ইনফিনিক্স হট নাইন সিরিজ দুপুর ১২ টায় থেকে বিক্রি শুরু হবে। এই সিরিজে ইনফিনিক্স হট নাইন এবং ইনফিনিক্স হট নাইন প্রো স্মার্টফোনগুলি সংস্থাটি চালু করতে পারে। জেনে নেওয়া যাক ইনফিনিক্স হট নাইট স্মার্টফোনটির স্পেসিফিকেশন।

ইনফিনিক্স হট নাইন স্মার্টফোনের স্পেসিফিকেশন-

ইনফিনিক্স হট নাইন স্মার্টফোনে রয়েছে ৪ জিবি ব়্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। পাশাপাশি রয়েছে ২৬৫ জিবি এক্সপেন্ডবল এর সুবিধা।  এ ছাড়াও এই স্মার্টফোনে রয়েছে ৬.৬ ইঞ্চির আইপিএস এইচডি + এলসিডি ডিসপ্লে, অক্টা-কোর মিডিয়াটেক হেলিও এ ২৫ প্রসেসর, ৪ জিবি র‌্যাম এবং ৫০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। পাশাপাশি হ্যান্ডসেটের পিছনে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। এ ছাড়া ক্যামেরার কাটআউটটি সামনে পাঞ্চহোল ডিজাইনও রয়েছে। 

পাশাপাশি ইনফিনিক্স হট নাইন স্মার্টফোনে সেলফি ক্যামেরা হিসেবে রয়েছে ৮ মেগাপিক্সল ক্যামেরা সেন্সর। সেই সঙ্গে প্রাইমারি ক্যামেরা হিসেবে রয়েছে ১) ১৩ মেগাপিক্সল মেইন ক্যামেরা সেন্সর, ২) ২ মেগাপিক্সল ডেপথ ক্যামেরা সেন্সর, ৩) ২ মেগাপিক্সল ম্যাক্রো ক্যামেরা সেন্সর ও ৪) ২ মেগাপিক্সল লো লাইট ক্যামেরা সেন্সর। এছাড়াও অটো স্কিন ডিটেকশন এর সুবিধা। 

ইনফিনিক্স হট নাইন ভারতে পাওয়া যাবে মাত্র ৮,৯৯৯ টাকায়। আপাতত ফোনটি দুটি রঙের বিকল্প ভায়োলেট এবং ওশান ওয়েভ এ উপলব্ধ। ফ্লিপকার্ট থেকে এক্সিক্স ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে কিনলে গ্রাহকদের পাঁচ শতাংশ নগদ ক্যাশব্যাক ছাড় দেওয়া হবে। এছাড়াও, এক্সিস ব্যাংক বাজ ক্রেডিট কার্ডের থেকে ফোনটি কিনলে ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে। এ ছাড়া ফোনটি প্রতিমাসে ৭৯২ টাকার ইএমআইতে কেনা যাবে।

Follow Us:
Download App:
  • android
  • ios