Asianet News BanglaAsianet News Bangla

Jio-জিও-র রিচার্জ প্ল্যানে রয়েছে দৈনিক ২ জিবি ডেটা পাওয়ার সুবিধা, দেখে নিন প্ল্যানগুলো কী কী

জিও-র ৩ টি সেরা রিচার্জ প্ল্যান। এই প্ল্যানগুলোতে পেয়ে যাবেন দৈনিক ২ জিবি ডেটা। দেখে নিন প্ল্যানগুলো কী কী। 

Jio Big Recharge Plan, Get 2GB Data Per Day, 3 Recharge Plan Available Here,Have a look
Author
Kolkata, First Published Nov 22, 2021, 4:23 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সম্প্রতি TRAI-র প্রকাশিত রিপোর্ট অনুযায়ী অক্টোবর মাসে গড় ডাউনলোড স্পিডের ক্ষেত্রে  4G ডেটা স্পিড চার্টে  ফের শীর্ষস্থান দখল করল জিও। গত মাসে জিও(Jio)-র গড় ডাউনলোড স্পিড ছিল ২১.৯ মেগাবাইট প্রতি সেকেন্ড। এবার কাজের কাজের সুবিধার জন্য অনেক কম দামে পেয়ে যাবেন দৈনিক ২ জিবি ডেটার সুবিধা(2 GB Deta per Day)। এর জন্য রয়েছে জিও(Jio)-র ভিন্নস্বাদের রিচার্জ প্ল্যান(Recharge Plan)। ৪৪৪ টাকার রিচার্জ প্ল্যান, ৫৯৯ টাকার রিচার্জ প্ল্যান এবং ৬৬৬ টাকার মত আকর্ষণীয় রিচার্জ প্ল্যান রয়েছে জিও-র। উল্লেখ্য, এই প্রতিটি প্ল্যানেই দৈনিক ২ জিবি করে ডেটা পাওয়ার সুবিধা রয়েছে। তাহলে আর দেরি কিসের...আসুন ঝটপট দেখে নেওয়া যাক এই প্ল্যান গুলির কী বিশেষত্ব রয়েছে।  একনজরে দেখে নিন, কোন প্ল্যানটি আপনার ব্য়বহারের জন্য আদর্শ প্ল্যান হতে পারে। 

প্রথমে আসা যাক ৪৪৪ টাকার রিচার্জ প্ল্যানে। দেখে নিন কী কী সুবিধা রয়েছে এই রিচার্জ প্ল্যানে। ৪৪৪ টাকার প্ল্যানে পাওয়া যাবে দৈনিক ২ জিবি ডেটা । সার্বিকভাবে পাওয়া যায় ১১২ জিবি ডেটা। প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিনের। ডেটার সঙ্গে সব নেটওয়ার্কে ফ্রি ভয়েস কলিংয়ের  সুবিধা পাওয়া যাবে।  JioTv এবং JioCinema-এর মতো অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া যাবে। দৈনিক ১০০ টি এসএমএস করার সুবিধা পাওয়া যাবে।

আরও পড়ুন-TRAI Report-স্বমহিমায় ফিরেছে জিও-র 4G ডাউনলোড স্পিড,4G চার্টের ডাউনলোড স্পিডের শীর্ষে জিও, বলছে TRAI

আরও পড়ুন-Jio BGMI Gaming-জিও নিয়ে আসছে BGMI Gaming Masters টুর্নামেন্ট,১২.৫ লাখ টাকা পর্যন্ত পুরস্কার জেতার সুযোগ

৪৪৪ টাকার রিচার্জ প্ল্যানের পর রয়েছে ৫৯৯ টাকার রিচার্জ প্ল্যান। এই প্ল্যানে পাওয়া যাবে দৈনিক ২ জিবি ডেটা। সবমিলিয়ে এই প্ল্যানে মোট ১৬৪ জিবি ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিনের ।  JioTv এবং Jio Cinema-এর মতো অ্যাপের  সাবস্ক্রিপশন পাওয়া যাবে সম্পূর্ণ বিনামূল্যে। দৈনিক ১০০ টি এসএমএস করার সুবিধা পাওয়া যাবে এই প্ল্যানে।

এরপরের প্ল্যানটা রয়েছে জিয়োর ৬৬৬ টাকার রিচার্জ প্ল্যান।  দৈনিক ২ জিবি ডেটা পাওয়া যাবে এই প্ল্যানে। সবমিলিয়ে এই প্ল্যানে মোট ১১২ জিবি ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিটিডি ৫৬ দিনের। এই প্ল্যানে ১ বছর বিনামূল্যে Disney+ Hotstar-এর সাবস্ক্রিপশনও পাওয়া যাবে। দৈনিক এসএমএস করা যাবে ১০০ টি করে।
 
করোনা পরিস্থিতিতে ওয়ার্ক ফর্ম হোমের চাহিদা বেড়েছে। সেই সঙ্গে বেড়েছে ডেটারও চাহিদা। তাই যদি কেউ শুধুমাত্র অফিসের কাজে র জন্য ডেটা পরিষেবা চান তাহলে তাঁর জন্য ৪৪৪ টাকা বা ৫৯৯ টাকার রিচার্জ প্ল্যান সবচেয়ে বেশি কার্যকরী হবে। আবার আপনি যদি Disney+ Hotstar-এর সাবস্ক্রিপশন চান, তাহলে ৬৬৬ টাকার রিচার্জ প্ল্যান হবে পারফেক্ট চয়েস।

Follow Us:
Download App:
  • android
  • ios