Asianet News BanglaAsianet News Bangla

Lava Blaze লঞ্চ হল নয় হাজারেরও কম দামে, সেই সঙ্গে মিলবে iPhone 13 এর মত দুর্দান্ত লুক

এই ফোনে আপনি শুধু ভালো ফিচারই নয়, এর ডিজাইনও খুব ভালো। লাভা ব্লেজের পিছনের প্যানেলটি দেখতে অনেকটা iPhone 13-এর মতো। আসুন লাভা ব্লেজের বৈশিষ্ট্য, এর দাম সম্পর্কে সবকিছুই জেনে নেওয়া যাক। 
 

Lava Blaze Smartphone launched with less than Rs 9,000 in India BDD
Author
Kolkata, First Published Jul 7, 2022, 4:32 PM IST

আপনি যদি দশ টাকার নিচে একটি ভাল ডিজাইন এবং দুর্দান্ত ফিচারে একটি স্মার্টফোন কিনতে চান, তবে এই ফোন আপনার জন্য সেরা। ভারতীয় স্মার্টফোন ব্র্যান্ড লাভা তাদের নতুন স্মার্টফোন লাভা ব্লেজ লঞ্চ করেছে, যার দাম ৯ হাজার টাকারও কম। এই ফোনে আপনি শুধু ভালো ফিচারই নয়, এর ডিজাইনও খুব ভালো। লাভা ব্লেজের পিছনের প্যানেলটি দেখতে অনেকটা iPhone 13-এর মতো। আসুন লাভা ব্লেজের বৈশিষ্ট্য, এর দাম সম্পর্কে সবকিছুই জেনে নেওয়া যাক। 

বাজারে লঞ্চ হল লাভা ব্লেজ
মেড ইন ইন্ডিয়া স্মার্টফোন ব্র্যান্ড লাভা তার নতুন স্মার্টফোন, লাভা ব্লেজ আজ অর্থাৎ ৭ জুলাই, ২০২২-এ লঞ্চ হল। এই স্মার্টফোনটি ই-কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্টে লঞ্চ করা হয়েছে। এই ফোনের বিক্রি শুরু হবে ১৪ জুলাই দুপুর ১২ টা থেকে। 

ফোনটির দাম ৯ হাজার টাকার কম 
প্রতিবেদনে অনুমান করা হচ্ছিল যে লাভা ব্লেজের দাম ১০ হাজার টাকার কম হবে। তবে লাভা ব্লেজ বাজারে আনা হয়েছে ৮,৬৯৯ টাকা দামে। আপনি এই স্মার্টফোনে আকর্ষণীয় ব্যাঙ্ক অফারও পাচ্ছেন এবং আমরা আগেই বলেছি, এটি ১৪ জুলাই থেকে কেনা যাবে। 

লাভা ব্লেজের বৈশিষ্ট্য 
লাভা ব্লেজ হল একটি 4G স্মার্টফোন যাতে আপনাকে ৩ জিবি ব়্যামএবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ দেওয়া হচ্ছে। Mediatek Helio A22-এ কাজ করা এই স্মার্টফোনটিতে ৫০০০ mAh ব্যাটারি এবং ৬.৫-ইঞ্চি HD+ IPS ডিসপ্লে রয়েছে। ক্যামেরা সম্পর্কে কথা বলতে গেলে, এতে ১৩ MP এর একটি ট্রিপল AI রিয়ার ক্যামেরা রয়েছে এবং সেলফি তোলা এবং ভিডিও কল করার জন্য একটি ৮ MP ফ্রন্ট ক্যামেরাও রয়েছে। ক্যামেরা মডিউলের কারণে, এই ফোনটি দেখতে একটি iPhone 13 এর মতো। এটি Android 12 OS এ চলে। 

Follow Us:
Download App:
  • android
  • ios