Asianet News BanglaAsianet News Bangla

মিড রেঞ্জের মধ্যে ৬৪ এমপি ক্যামেরা, দুপুর ১২টা থেকে চলছে মোটরোলা ওয়ান ফিউশন প্লাস স্মার্টফোন-এর ফ্ল্যাস সেল

  • মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোন
  • স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচারের জন্য এই ফোন আকর্ষণীয়
  • ২০ জুলাই দুপুর ১২ টায় সেল শুরু হবে ফ্লিপকার্টে
  • রইল মোটরোলা ওয়ান ফিউশন প্লাস স্মার্টফোন-এর স্পেসিফিকেশন
Motorola One Fusion+ started second sale in India on via flipkart at 12 noon BDD
Author
Kolkata, First Published Jul 20, 2020, 2:26 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিশ্বের সর্বাধিক জনপ্রিয় মোবাইল নির্মাতা মোটরোলা ১৬ জুন ভারতে মিড-রেঞ্জের স্মার্টফোন মটোরোলা ওয়ান ফিউশন প্লাস চালু করেছিল। সেই সময় এর দাম ছিল ১৬,৯৯৯ টাকা। এই স্মার্টফোনের ফাস্ট সেল হয়েছিল ২৪ জুন। সেল শুরু হওয়ার কয়েক মুহূর্তের মধ্যে স্টক শেষ হয়ে যায়। আজ আবার ২০ জুলাই দুপুর ১২ টায়, এর সেকেন্ড সেল শুরু হবে ফ্লিপকার্টে। তবে এই ফোনটি সেলে পাওয়া সময়ে সময়ে কঠিন হয়ে পড়ে। কারণ এর আগের সেলের চাহিদা এতটাই বেশি ছিল যে খুব দ্রুত স্টক ক্লিয়ার হয়ে গিয়েছিল। এর চাহিদা দেখে সংস্থাটিও এর দাম পাঁচশত টাকা করে বাড়িয়েছে। এখন এই মোবাইলটির দাম হয়েছে ১৭,৪৯৯ টাকা। 

ফটোগ্রাফির জন্য মটোরোলা ওয়ান ফিউশন প্লাস ফোনের পিছনে একটি কোয়াড ক্যামেরা সেটআপ রয়েছে, এতে একটি ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর রয়েছে। এর বাইরে এর সামনের দিকে একটি ১৬-মেগাপিক্সেলের উন্নতমানের পপ-আপ সেলফি ক্যামেরা সেন্সর করা হয়েছে। এছাড়া অ্যাড্রেনো ৬১৮ জিপিইউ এবং ৬ জিবি র‌্যাম রয়েছে।  ইন্টারন্য়াল স্টোরেজটি ১২৮ গিগাবাইট, যা হাইব্রিড মাইক্রোএসডি কার্ড সমাধানের মাধ্যমে ১ টিবি পর্যন্ত বাড়ানো যেতে পারে।

মটোরোলা ওয়ান ফিউশন প্লাস-এ ডিসপ্লের জন্য রয়েছে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য, এই ফোনে একটি স্ন্যাপড্রাগন ৭৩০ প্রসেসর রয়েছে।  এই স্মার্টফোনটি স্টক অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে কাজ করে। মটোরোলা ওয়ান ফিউশন প্লাস সিকিউরিটিতে রিয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে এবং এটি ডেডিকেটেড গুগল অ্যাসিস্ট্যান্ট বটন রয়েছে। এই ফোনে ৫০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ১৫ ডাব্লু ফাস্ট চার্জিং সমর্থন করে। সংযোগের জন্য, এই ফোনে ৪ জি ভিওএলটিই, ব্লুটুথ সংস্করণ ৫.০, ওয়াই-ফাই, জিপিএস, ৩.৫ মিমি হেডফোন জ্যাক, ডুয়াল সিম এবং ইউএসবি টাইপ-সি এর মতো বৈশিষ্ট্য রয়েছে। 

Follow Us:
Download App:
  • android
  • ios