মটোরোলা ভারতে সর্বশেষ মিড-রেঞ্জের স্মার্টফোন মোটরোলা ওয়ান ফিউশন প্লাস স্মার্টফোন বাজারে নিয়ে এসেছে। এতে ৬ জিবি র‌্যাম এবং ১২৮ গিগাবাইট স্টোরেজ সহ একক ভেরিয়েন্টে চালু করা হয়েছে। এর দাম ১৬,৯৯৯ টাকা। ফোনটি চারটি রেয়ার ক্যামেরা সহ সজ্জিত, এতে একটি ৬৪ মেগাপিক্সেল প্রধান সেন্সর রয়েছে। এর পাশাপাশি এই ফোনে ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনটি একটি পপ-আপ সেলফি ক্যামেরা সঙ্গে আসে। এটি পপ-আপ ক্যামেরায় সজ্জিত সংস্থার দ্বিতীয় ডিভাইস। এর আগে, সংস্থাটি গত বছর পপ-আপ সেলফি সজ্জিত মোটরোলা ওয়ান হাইপার চালু করেছিল। 

মোটরোলা ওয়ান ফিউশন প্লাস একটি একক ভেরিয়েন্টে ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ চালু করা হয়েছে। ভারতে ফোনটির দাম ১৬,৯৯৯ টাকা। এই ফোনটি দুটি রঙিন বিকল্পে লঞ্চ করা হয়েছে - টিউলাইট ব্লু এবং মুনলাইট হোয়াইট। ফোনটি ফ্লিপকার্টের মাধ্যমে ২৪ জুন দুপুর ১২ টায় এর বিক্রি শুরু হবে।

মোটরোলা ওয়ান ফিউশন প্লাস এর স্পেশিফিকেশন-

ডুয়াল-সিম (ন্যানো) মটোরোলা ওয়ান ফিউশন প্লাস স্মার্টফোনে অ্যান্ড্রয়েড ১০ রয়েছে। এটিতে ৬.৫-ইঞ্চি ফুল-এইচডি প্লাস (১০৮০x২৩৪০ পিক্সেল) নচ ডিসপ্লে রয়েছে। যা ১৯.৫:৯ এসপেক্ট রেশিও এবং ৩৯৬ পিপিআই পিক্সেল রয়েছে। এটি স্নাপড্রাগন ৭৩০ জি চিপসেটে কাজ করে। এছাড়া অ্যাড্রেনো ৬১৮ জিপিইউ এবং ৬ জিবি র‌্যাম রয়েছে।  ইন্টারন্য়াল স্টোরেজটি ১২৮ গিগাবাইট, যা হাইব্রিড মাইক্রোএসডি কার্ড সমাধানের মাধ্যমে ১ টিবি পর্যন্ত বাড়ানো যেতে পারে।

মটোরোলা ওয়ান ফিউশন প্লাস কোয়াড ক্যামেরার পিছনের প্যানেলে এফ/ ১.৮ অ্যাপারচার সহ একটি ৬৪ মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা রয়েছে, এছাড়া রয়েছে একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড এঙ্গেল ক্যামেরা, একটি ৫-মেগাপিক্সেল ম্যাক্রো রয়েছে লেন্স এবং ২-মেগাপিক্সেল ডেপথ সেন্সর অন্তর্ভুক্ত। সামনের পপ-আপ ক্যামেরা মডিউলটিতে একটি ১৬-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে, যার অ্যাপারচার এফ / ২.২ রয়েছে।

ফোনটিতে ৫০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ১৫ ডাব্লু ফাস্ট চার্জিং সমর্থন সহ আসে। মটোরোলা ওয়ান ফিউশন প্লাস সংযোগ বিকল্পের মধ্যে রয়েছে ব্লুটুথ ৫, ওয়াই ফাই ৮০২.১১ এসি, জিপিএস, ৩.৫ মিমি অডিও জ্যাক, এর সঙ্গে রয়েছে ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ডুয়াল ৪ জি ভিওএলটিই। মটোরোলা ওয়ান ফিউশন প্লাস সিকিউরিটিতে রিয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে এবং এটি ডেডিকেটেড গুগল অ্যাসিস্ট্যান্ট বটন রয়েছে।