Asianet News BanglaAsianet News Bangla

মাত্র ১৯৯৯ টাকায় মিলবে ফিচার ফোন, জলের দরে ফোন লঞ্চ করে তাক লাগালো নোকিয়া

  •  নতুন ২ টি ফিচার ফোন লঞ্চ করল নোকিয়া 
  • আজকেই ভারতের বাজারে লঞ্চ করবে এই মোবাইল
  • নোকিয়া ১২৫ এবং নোকিয়া ১৫০ বিক্রি শুরু হবে আজ থেকে
  • জলের দরে ফোন লঞ্চ করে তাক লাগালো নোকিয়া
Nokia 125 and Nokia 150 feature phones set to launch today In India BDD
Author
Kolkata, First Published Aug 27, 2020, 1:17 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

স্মার্টফোন নির্মাতা নোকিয়া সম্প্রতি চিনে তার নতুন স্মার্টফোন "নোকিয়া সিথ্রি" লঞ্চ করেছে। তবে সংস্থার তরফ থেকে জানানো হয়েছে খুব শীঘ্রই বিশ্ব বাজারে লঞ্চ করবে নোকিয়া সিথ্রি স্মার্টফোন। এর মধ্যেই মোবাইল বাজারে মাত্র ১৯৯৯ টাকার ফিচার মোবাইল লঞ্চ করে তাক লাগিয়েছে নোকিয়া। নোকিয়া ৫.৩ এবং নোকিয়া সি থ্রি এর পাশাপাশি নোকিয়া ১২৫ এবং নোকিয়া ১৫০ নামে দুটি নতুন ফিচার ফোন ভারতে লঞ্চ করা হয়েছে। জলের দরে এমন দুটি ফিচার ফোন যা মিলবে ডুয়াল-সিম সাপোর্ট সহ। জেনে নেওয়া যাক নোকিয়া ১২৫ এবং নোকিয়া ১৫০ এর স্পেশিফিকেশন।

নোকিয়ার এই দুটো ফোনই ২.৪ ইঞ্চি ডিসপ্লে, সিরিজ ৩০++ ওএসের স্পোর্টস থাকবে। এরসঙ্গে থাকবে বড় কী। ফোনগুলি এফএম রেডিও এবং ডুয়াল-সিম সাপোর্টও থাকবে। নোকিয়া ১২৫ এর দাম ১,৯৯৯ টাকা এবং নোকিয়া ১৫০ এর দাম ২,২৯৯ টাকা। দুটি ফোনই ২৫ আগস্ট অর্থাৎ আজ থেকে অফলাইনে এবং নোকিয়া ইন্ডিয়ার ওয়েবসাইটের মাধ্যমে বিক্রি শুরু হবে।

নোকিয়া ১২৫

নোকিয়ার ১২৫ ফোনে এফএম রেডিও সাপোর্ট, ৩.৫ মিমি অডিও জ্যাক এবং ২০০০ টি নম্বর এবং ৫০০ টি এসএমএস সংরক্ষণের সুবিধা রয়েছে। এই ফিচার ফোন ৩০+ ওএস এর সুবিধা থাকবে। পাশাপাশি ৪ এমবি র‌্যাম, ৩২ x ৫০.৫ x ১৫ মিমি পরিমাপ করে এবং ওজন ৯১.৩ গ্রাম। নোকিয়া ১২৫ এ থাকছে ১০২০ এমএএইচ-এর ব্যাটারি। সংযোগের বিকল্পগুলির মধ্যে মাইক্রো-ইউএসবি পোর্ট এবং ডুয়াল সিম স্লট অন্তর্ভুক্ত রয়েছে।

দেখুন বিস্তারিত- https://www.nokia.com/phones/en_int/nokia-125

নোকিয়া ১৫০

নোকিয়া ১৫০ তেও একই ২.৪-ইঞ্চি ডিসপ্লে রয়েছে এবং এটি উচ্চ মানের পলিকার্বোনেট বিল্ড থেকে তৈরি বলে দাবি করা হয়েছে। ফোনটি ৪ এমবি র‌্যাম রয়েছে, সিরিজ ৩০+ ওএসে চলে এবং মিডিয়াটেক প্রসেসর দ্বারা চালিত। ফোনটি ৩২ গিগাবাইট পর্যন্ত এক্সটারনাল স্টোরেজ সমর্থন করে এবং পিছনে একটি ফ্ল্যাশ সহ একটি ভিজিএ ক্যামেরা রয়েছে। কানেক্টিভিটি বিকল্পগুলির মধ্যে রয়েছে ব্লুটুথ ৩.০, এফএম রেডিও, ৩.৫ মিমি অডিও জ্যাক, মাইক্রো-ইউএসবি পোর্ট এবং ডুয়েল সিম। এটি ১৩২ x ৫০.৫ x ১৫ মিমি পরিমাপ করে এবং ওজন ৯০.৫৪ গ্রাম।

দেখুন বিস্তারিত- https://www.nokia.com/phones/en_int/nokia-150

Follow Us:
Download App:
  • android
  • ios