মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। সম্প্রতি বেশ কয়েকটি স্মার্টফোন বাজারে লঞ্চ করেছে জনপ্রিয় এই মোবাইল সংস্থা। আবারও বাজারে হাজির হয়েছে ওপো সংস্থার এ সিরিজের আরও একটি মডেল ওপো এফিফটিথ্রি ২০২০। মনে করা হচ্ছে এই ফোনের দাম ১৫ হাজার টাকার নীচে থাকবে। সংস্থাটি ২৫ অগাস্ট বেলা ১২ টা বেজে ৩০ মিনিটে ভার্চুয়াল ইভেন্টে লঞ্চ হবে ওপো এফিফটিথ্রি ২০২০। এই ফোনটি ফ্লিপকার্টে সেল-এ কেনা যাবে। সম্প্রতি এই ফোনটি ইন্দোনেশিয়ায় লঞ্চ করা হয়েছে। একই সময়ে, দুটি রঙের ভেরিয়েন্টে কালো এবং অভিনব নীল রঙ-এ পাওয়া যাবে।

ওপো এফিফটিথ্রি স্মার্টফোনে রয়েছে ৪ জিবি ব়্যাম ও ৬৪ জিবি ইন্টারন্যাল স্টোরেজক্যাপাসিটি। সঙ্গে রয়েছে  ৫০০০ এমএএইচ এর ফাস্ট চার্জিং নন রিমুভেবল ব্যাটারি। ডিসপ্লের জন্য এই ফোনে থাকতে পারে ৬.৫ ইঞ্চির স্ক্রীন। সঙ্গে রয়েছে আইপিএস এলসিডি ক্যাপাসিটির টাচস্ক্রিন। সঙ্গে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর। তার সঙ্গে থাকছে কর্নিং গোরিলা গ্লাস ৫। অপারেটিং সিস্টেম হিসেবে এই ফোনে ব্যবহার করা হয়েছে অ্যানড্রয়েড ১০ পাই, কালার ওএস ৭.২ এর সুবিধা। পাঞ্চ-হোল ডিসপ্লে সহ ফোনটি একটি ট্রিপল রিয়ার ক্যামেরা থাকছে। 

ওপো এফিফটিথ্রি স্মার্টফোনে সেলফি ক্যামেরার জন্য রয়েছে ১৬ মেগাপিক্সেল এইচডিআর ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরায় থাকছে ১) ১৬ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার), ২) ২ মেগাপিক্সেল (পোট্রেট ক্যামেরা) কোয়াড রিয়ার ক্যামেরা সেন্সর, ৩) ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা সেন্সর সেটআপ-সহ এইচডিআর, প্যানোরোমার সুবিধা। সেই সঙ্গে রয়েছে এলইডি ফ্ল্যাসএর সুবিধা। এছাড়াও এই ফোন রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এর সুবিধা। আশা করা হচ্ছে এই ফোনের দাম ভারতীয় মুদ্রায় হতে পারে ১২,৭০০ টাকার মত।