মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। ভারতে ২ সেপ্টেম্বর লঞ্চ হয়েছিল Oppo F17 Pro।  দিওয়ালি উপলক্ষে নতুন করে লঞ্চ হল Oppo F17 Pro এর নয়া এডিশন। ২৩ অক্টোবর থেকে এই ফোনের বিক্রি শুরু হবে। সেই সঙ্গে এই স্মার্টফোনের সঙ্গে মিলছে 10,000 MAH এর একটি পাওয়ার ব্যাঙ্ক সম্পূর্ণ বিনামূল্যে। সেই সঙ্গে রয়েছে এক্সক্লুসিব ব্যাক ক্যাশ-এর সুবিধাও। Oppo F17 Pro Diwali Edition-এ মিলছে গোল্ড, গ্রীন ও ব্লু রঙ এর ভেরিয়েশনে। জেনে নেওয়া যাক ওপো এফসেভেনটিনন প্রো- এর বিস্তারিত স্পেসিফিকেশন।

আরও পড়ুন- ফুলচার্জে চলবে টানা ২১ দিন, Samsung লঞ্চ করল ফিটনেস ব্যান্ড Galaxy Fit2

Oppo F17 Pro ফোনে ডুয়াল ন্যানো সিম ইনস্টল করা যেতে পারে। এই ফোনে অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে Android 10 এবং Color OS 7.2। Oppo F17 Pro একক ভেরিয়েন্টে লঞ্চ হয়েছে। এতে রয়েছে ৮ GB RAM ও ১২৮ GB ROM। এছাড়া Oppo F17 Pro-তে ৬.৪৩-ইঞ্চ ফুল HP+ ১০৮০x২৪০০ Pixl এর সুপার অ্যামোলেড পাঞ্চ-হোল সিস্টেম রয়েছে। এটিতে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও পি ৯৫ প্রসেসরের সঙ্গে ৮ GB RAM কম্বিনেশন রয়েছে।


Oppo F17 Pro-এ সেলফি ক্যামেরার জন্য রয়েছে ১৬-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং একটি ২-মেগাপিক্সেল ডেপথ সেন্সর রয়েছে। ফটোগ্রাফির জন্য এটিতে কোয়াড রিয়ার ক্যামেরা রয়েছে। এটিতে ৪৮ মেগাপিক্সেল প্রাইমার সেন্সর, ৮-মেগাপিক্সেল ওয়াইড-এঙ্গেল লেন্স, ২-মেগাপিক্সেল মনোক্রাম সেন্সর এবং ২-মেগাপিক্সেলের মনো সেন্সর রয়েছে। সুরক্ষার জন্য, এটিতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। ফোনটিতে ৩০ W ফ্ল্যাশ চার্জ ৪.০ দ্রুত চার্জিং প্রযুক্তি সহ ৪০০০ mAh-এর ব্যাটারি রয়েছে। Oppo F17 Pro এর নয়া এডিশনের দাম ২৩,৯৯০ টাকা।