ওপো ভারতের বাজারে পাওয়ার ব্যাঙ্ক টু চালু করেছে। এই পাওয়ার ব্যাঙ্কটির ব্যাটারি ক্ষমতা ১০০০০ এমএইচ-এর। এর বিশেষ বিষয় হল এটি ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং এর সুবিধা রয়েছে। এই পাওয়ার ব্যাঙ্কের দাম ১২৯৯ টাকা। আপনি এটির সাদা এবং কালো রঙের ভেরিয়েশনে পাবেন। এই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে এবং ফ্লিপকার্ট থেকে বিক্রি করা হবে এই পাওয়ার ব্যাঙ্ক।

ফ্লিপকার্টের বিক্রয় অফারের কারণে, এই পাওয়ারব্যাঙ্ক ফেডারাল ব্যাংক ডেবিট কার্ডে ১০ শতাংশ ছাড় দিয়ে কেনা যাবে। একই সঙ্গে ফিলিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড এবং অ্যাক্সিস ব্যাংক বাজ ক্রেডিট কার্ডে ৫ শতাংশ ছাড়ের সঙ্গে কিনতে পারবেন। এটির সাহায্যে সংস্থাটি গ্রাহকদের ইএমআইয়ের সুবিধাও দিচ্ছে। ওপোর পাওয়ারব্যাঙ্কের সঙ্গে রয়েছে সুরক্ষা বীমা। অর্থাৎ, এই বীমা পাওয়ার ব্যাঙ্ককে ওভার-ভোল্টেজ, ওভার-কারেন্ট, শর্ট সার্কিটের মতো জিনিস থেকে রক্ষা করবে। 

ওপো পাওয়ার ব্যাঙ্ক টু-এর বৈশিষ্ট্য

পাওয়ার ব্যাঙ্ক টু-ইন-ওয়ান চার্জিং কেবলটি সমর্থন করে, যা মাইক্রো-ইউএসবি এবং ইউএসবি টাইপ-সি সংযোগের সঙ্গে ডিভাইসগুলি চার্জ করার অনুমতি দেয়। এটি একটি স্লিম ডিজাইন রয়েছে, যার কারণে এটি রাখা সহজ। এটির সামনে একটি পাওয়ার বাটন সহ একটি এলইডি লাইট রয়েছে যা চার্জিং এর ,সংকেত দেখায়। এই পাওয়ার ব্যাঙ্কে একটি নর্মাল চার্জিং মোডও রয়েছে, যা ইয়ারবডস এবং হেডফোনগুলির মতো চার্জিং ডিভাইসগুলি চার্জ দিতে কাজে লাগে। এই মোডটি সক্রিয় করতে একটিকে পাওয়ার ব্যাংক বোতামটি দুবার আলতো করে চাপতে হবে। ওপো জানিয়েছে যে, এই পাওয়ারব্যাঙ্ক ৪ ঘন্টায় পূর্ণ চার্জ হয়ে যায়। একই সময়ে, সম্পূর্ণ চার্জে, আপনি ৪০০০ এমএএইচ ব্যাটারি সহ ফোনটি দু বারের বেশি চার্জ করতে পারবেন। এটির ওজন ২৭৩ গ্রাম।